• শিরোনাম

    ৫ হাজার পরিবার পেলো ব্যারিস্টার সাকিলা ফারজানার উপহার সামগ্রী

    বাংলাদেশ জনপ্রত্যাশাঃ | ১০ মে ২০২০ | ১:৪০ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 280 বার

    ৫ হাজার পরিবার পেলো ব্যারিস্টার সাকিলা ফারজানার উপহার সামগ্রী

    বাংলাদেশ জনপ্রত্যাশাঃ করোনা ভাইরাসে ঘর বন্দি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী, নগদ অর্থ পৌছে দিচ্ছেন চট্টগ্রাম ৫ হাটহাজারী আসনে বিগত একাদশ সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী, সাবেক এমপি মরহুম সৈয়দ ওয়াহিদুল আলমের কন্যা চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ব্যারিষ্টার সাকিলা ফারজানা।

    বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশক্রমে হাটহাজারীতে হতদরিদ্র, মধ্যবিত্ত ৫ হাজার পরিবারকে ত্রাণ দেওয়া হয়, পাশাপাশি অসহায় ঘরবন্দি নেতাকর্মীদের মাঝে নগদ অর্থ ও রান্না করা খাওয়া বিতরণ করা হচ্ছে প্রতিদিন। যাহা বর্তমানে চলমান। তারই ধারাবাহিকতায় হাটহাজারী পৌরসভা এলাকায় ৫ শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। তাছাড়া ১ শত প্রবাসী পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করা হহয়েছে।



    এ সব ত্রাণ পৌছে দিচ্ছেন তার গঠিত ত্রাণ সরবারাহ কমিটি। হাটহাজারী উপজেলার প্রত্যেক ইউনিয়ন, পৌরসভাসহ চট্টগ্রাম মহানগরের আংশিক এলাকায় এ ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে ব্যারিষ্টার সাকিলা ফারজানার তত্বাবধানে। ত্রাণ কমিটি গঠন করা হয় উপজেলা, পৌরসভা ও মহানগরের আংশিক এলাকা এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল, বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নিয়ে।

    শনিবার (৯মে) হাটহাজারী পৌরসভার বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী সরবারাহ করা হয় । এসময় উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা বিএনপির সদস্য সচিব সোলাইমান মন্জু, থানা বিএনপি সদস্য নাজিম, উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ ইকবাল, সহ-সভাপতি মোহাম্মদ লিয়াকত, যুগ্ম সম্পাদক জাহেদ আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মোমিন, থানা যুবদল আহবায়ক সাহেদু্ল আজম শাহেদ, উপজেলা ছাত্রদল আহবায়ক এস,এম সোলাইমান জাহেদ, নিজাম উদ্দিন, তাসিফ মনি, পারভেজ মেহেদী, জিয়া উদ্দিন বাবলু, মামুন, জামশেদ, জিসান, সবুজ, আরিয়ান সাকিব, তানভীর, মিরাজুল ইসলাম নিসাত,অপূর্ব, স্বেচ্ছাসেবক দল নেতা দেলোয়ার, তাজুল, মাসুদ প্রমুখ।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০