• শিরোনাম

    ৩৫টি আন্তঃনগর ট্রেনের সময়সূচি পরিবর্তন

    | ০৯ জানুয়ারি ২০২০ | ৭:৩৮ অপরাহ্ণ | পড়া হয়েছে 169 বার

    ৩৫টি আন্তঃনগর ট্রেনের সময়সূচি পরিবর্তন

    আগামীকাল শুক্রবার থেকে ট্রেনের সময়সূচিতে আসছে বড় পরিবর্তন। নতুন ট্রেন চালু হওয়ায় রেলের পূর্ব ও পশ্চিমাঞ্চলের ৩৫টি আন্তঃনগর ট্রেনের সময়সূচিতে এই সমন্বয় করা হচ্ছে।

    নতুন সূচিতে সুবর্ণ এক্সপ্রেস চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ছাড়বে বিকেল ৩টার পরিবর্তে সাড়ে ৪টায়। ঢাকা থেকে সিলেট রুটে কালনির ছেড়ে যাওয়ার সময় এক ঘণ্টা এগিয়ে আনা হয়েছে।



    পরিবর্তন এসেছে, সুন্দরবন, বেনাপোল এবং পঞ্চগড় এক্সপ্রেসের সময়সূচিতে। ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস সকাল ৬টা ২০ মিনিটের বদলে ছাড়বে ৮টা ১৫ মিনিট। খুলনা থেকে রাত সাড়ে ৮টার পরিবর্তে ছাড়বে সোয়া ১০টায়।

    বেনাপোল এক্সপ্রেস ঢাকা থেকে রাত ১২টার পরিবর্তে ১১টা ১৫ মিনিট এবং পঞ্চগড় এক্সপ্রেস রাত ১২টা ১০ মিনিটের পরিবর্তে রাত ১০টা ৪৫ মিনিটে ছেড়ে যাবে।

    নতুন সময়সূচিতে দিনাজপুরের দ্রুতযান ও খুলনার চিত্রা এক্সপ্রেসের গাজীপুরের জয়দেবপুরে যাত্রাবিরতি বাতিল করা হয়েছে। বাড়ানো হয়েছে একতা, দ্রুতযান এবং পঞ্চগড় এক্সপ্রেসহ ৯টি ট্রেনের যাত্রা বিরতি।

    পাশাপাশি সীমান্ত এক্সপ্রেস, দোলনচাঁপা, কপোতাক্ষ এক্সপ্রেস, ধূমকেতু এক্সপ্রেসসহ আটটি ট্রেনের সাপ্তাহিক বন্ধের দিন পরিবর্তন করা হয়েছে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০