• শিরোনাম

    ২০ দলীয় জোটের নেতা আল্লামা জুবায়ের আহমদ আনসারীর ইন্তেকাল

    | ১৭ এপ্রিল ২০২০ | ৯:০৬ অপরাহ্ণ | পড়া হয়েছে 416 বার

    ২০ দলীয় জোটের নেতা আল্লামা জুবায়ের আহমদ আনসারীর ইন্তেকাল

    দেশের প্রখ্যাত বক্তা ও মুফাসসিরে কোরআন, বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র সহ-সভাপতি আল্লামা জুবায়ের আহমদ আনসারী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫৬ বছর।

    শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি। তার ৩ ছেলে, ৪ মেয়ে, স্ত্রী রয়েছে।



    দীর্ঘ তিন যুগের বেশি সময় ধরে তিনি দেশ-বিদেশে ওয়াজ করেছেন। আকর্ষণীয় কোরআন তেলাওয়াত ও চমৎকার কোরআনের তাফসিরের জন্য তিনি বিশেষ খ্যাতি অর্জন করেন।

    জামিয়া রাহমানিয়া বেড়তলা, সরাইল মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপালের দায়িত্ব পালনের পাশাপাশি প্রচুর মসজিদ-মাদরাসা প্রতিষ্ঠা ও সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

    প্রতিভাবান এই আলেমের মৃত্যুর সংবাদে আলেম সমাজে শোকের ছায়া নেমে এসেছে। ২০১৬ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে দেশের বাইরে দীর্ঘদিন চিকিৎসা নিয়েছিলেন তিনি।

    শনিবার সকাল ১০টায় তার প্রতিষ্ঠিত জামিয়া রহমানিয়া বেড়তলা মাদরাসা প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

    তার ইন্তেকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগরি ও বিশ দলীয় জোটের সমন্বয়ক বিএনপির স্হায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান শোক প্রকাশ করেছেন। তারা আল্লাহতায়ালার দরবারে মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০