• শিরোনাম

    হাজীপুর-শরীফপুর স্বাস্থ্য কেন্দ্রে অক্সিজেন ও নেবুলেইজার মেশিন প্রদান

    | ২৯ আগস্ট ২০২০ | ৯:২৫ অপরাহ্ণ | পড়া হয়েছে 67 বার

    হাজীপুর-শরীফপুর স্বাস্থ্য কেন্দ্রে অক্সিজেন ও নেবুলেইজার মেশিন প্রদান

    কুলাউড়া উপজেলার হাজীপুর ও শরিফপুর ইউনিয়ন উপস্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার ও নেবুলেইজার মেশিন প্রদান করা হয়েছে।

    সামাজিক সংগঠন হাজীপুর সোসাইটি কুলাউড়া এর উদ্যোগে সীমান্তবর্তী এ দুইটি ইউনিয়নের উপস্বাস্থ্য কেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার এবং নেবুলেইজার সেবা কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অনুষ্ঠানের প্রধান অতিথি শফিউল আলম চৌধুরী নাদেল।



    ২৭ আগষ্ট দুপুরে পৃথক অনুষ্ঠানে হাজীপুর সোসাইটির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম তালুকদারের পরিচালনায় অতিথির বক্তব্য রাখেন শরিফপুর ইউপির চেয়ারম্যান জনাব আলী, শরিফপুর ইউপির সাবেক চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন চিনু, আইয়ুব আলী, মখদ্দছ আলী, সমাজসেবক নছিবুর রহমান, হাজীপুর সোসাইটির কো-চেয়ারম্যান রেজাউর রহমান কয়ছর,

    সম্পাদক ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, শরিফপুর উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিক্যাল অফিসার ডাঃ মমতাজ খলিল মুন্নি, হাজীপুর উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিক্যাল অফিসার ডাঃ রাশেদুল তালুকদার, যুবলীগ নেতা শিপন খান, সামছুর রহমান সাজু, ছাত্রলীগ নেতা মোস্তাক আহমদ চৌধুরী সামাদ প্রমুখ। হাজীপুর সোসাইটির মাধ্যমে উপজেলার ৭টি উপস্বাস্থ্য কেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার এবং নেবুলেইজার মেশিন প্রদান করা হবে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০