• শিরোনাম

    হাজীপুর ইউনিয়ন স্পোর্টস এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন সভাপতি কবির, সাধারণ সম্পাদক হারুন, সাংগঠনিক সম্পাদক মুহিত

    | ২৩ জানুয়ারি ২০২১ | ৬:১৭ অপরাহ্ণ | পড়া হয়েছে 756 বার

    হাজীপুর ইউনিয়ন স্পোর্টস এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন সভাপতি কবির, সাধারণ সম্পাদক হারুন, সাংগঠনিক সম্পাদক মুহিত

    বাংলাদেশ জনপ্রত্যাশাঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের কৃতি ফুটবলারদের উদ্যোগে সাবেক কৃতি খেলোয়াড়দের নিয়ে নতুন কৃতি খেলোয়াড় সৃষ্টির লক্ষে হাজীপুর ইউনিয়ন স্পোর্টস এসোসিয়েশন নামে একটি ক্রীড়া সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

    হাজীপুর ইউনিয়ন স্পোর্টস এসোসিয়েশনের ২৩ সদস্য বিশিষ্ট কমিটি সহ হাজীপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে ৩ জন করে উপদেষ্টা সদস্য নিয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।



    গত ৮ জানুয়ারী সন্ধ্যা ৭ ঘটিকার সময় কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২য় তলা হল রুমে অনুষ্টিত সভায় প্রাথমিক ভাবে সভাপতি, সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ ৯ ওয়ার্ডে ৯ জন উপদেষ্টা মনোনীত করা হয়।

    গত ২১ জানুয়ারী বিকাল ৩ টায় হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে এক মতবিনীময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় হাজীপুর ইউনিয়ন স্পোর্টস এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।সাবেক তিন ওয়ার্ড থেকে তিন জন সাবেক খেলোয়াড় মাহমুদুর রহমান কবিরকে সভাপতি, কবির আহমদ চৌধুরী হারুনকে সাধারণ সম্পাদক ও মোঃ আব্দুল মুহিতকে সাংগঠনিক সম্পাদক করে হাজীপুর ইউনিয়ন স্পোর্টস এসোসিয়েশনের ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকিরী কমিটি গঠন করা হয়।

    সভায় হাজীপুর স্পোর্টস এসোসিয়েশন এর ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে ৩ জন করে উপদেষ্টা নিয়ে ২৭ জন ও বিশিষ্ট জনের মধ্যে থেকে আরও ৩জন উপদেষ্টা অন্তভূক্ত করে মোট ৩০ জন উপদেষ্টা নিয়ে উপদেষ্টা কমিটি গঠন করা হয় ।

    প্রত্যেক উপদেষ্টাদের বয়স ৫৫/৬০ বছরের উর্ধে করা হয়েছে। সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক ব্যতিত প্রত্যেক ওয়ার্ড থেকে ২ জন করে কার্যকরী কমিটির সদস্য নিয়ে মোট ১৮ ও মিডিয়া বিষয়ক সম্পাদক সহ মোট ২৩ জন সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।কার্যকরী কমিটির সদস্যসের বয়স ৩৫ বছরের উর্ধে করা হয়েছে।

    উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন ওয়ার্ড ভিত্তিক

    ১ নং ওয়ার্ড থেকে সাবেক চেয়ারম্যান মোঃ মবশ্বির আলী, মোঃ মাহমুদুর রহমান ফঠিক, মোঃ আব্দুর রশিদ, মোঃ তৈয়ব খাঁন,

    ২ নং ওয়ার্ড চেয়ারম্যান মোঃ আব্দুল বাছিত বাচ্চু, মোঃ আব্দুল কাইয়ুম, লোকেশ চন্দ্র দাস, মোঃ মোঃ জালাল উদ্দিন,

    ৩ নং ওয়ার্ড মোঃ আব্দুল হান্নান, মোঃ আলাউদ্দিন, মোঃ জমসেদ আলী,

    ৪ নং ওয়ার্ড বাবু অমরেশ চন্দ্র রায়, মোঃ রেজাউর রহমান কয়ছর, মোঃ মন্তাজ আলী,

    ৫ নং ওয়ার্ড মোঃ সৈয়দ অনু মিয়া, বাবু নৃপেশ দত্ত, মোঃ আহাদুর রাজা চৌধুরী জেরী,

    ৬ নং ওয়ার্ড মোঃ গুলজার আহমদ চৌধুরী, মোঃ নুর আহমদ চৌধুরী বুলবুল, মোঃ জিয়ানুর রকিব চৌধুরী, মোঃ আব্দুল ওয়াদুদ বক্স,

    ৭ নং ওয়ার্ড সাবেক চেয়ারম্যান মোঃ মাহমুদ আলী, মোঃ আব্দুল মুমিন, মোঃ সিকন্দর আলী,

    ৮ নং ওয়ার্ড বীর মুক্তিযোদ্ধা মোঃ আয়ুব আলী, মোঃ দুরুদ আলী, মোঃ লাল মিয়া,

    ৯ নং ওয়ার্ড মোঃ সাজিদ আলী, মোঃ তৈমুছ আলী, মোঃ ফারুক মিয়া।

    কার্যকরী কমিটির অন্যান সদস্যরা হলেন সহ সভাপতি মোঃ আকলুম আলী, সহ সভাপতি গাজী জাবের আহমদ, যুগ্ন সম্পাদক রাজেশ্ববর সিংহ, যুগ্ন সম্পাদক মোহাম্মদ বুলবুল আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুবুল আলম সাজমান, অর্থ সম্পাদক মোঃ ফজলুল হক, সহ অর্থ সম্পাদক মোঃ আব্দুল মুমিত মাছুম,

    ক্রীড়া সম্পাদক মোঃ শাহনেওয়াজ উদ্দিন শানাজ, সহ ক্রীড়া সম্পাদক মোঃ আইয়ুব আলী, প্রচার সম্পাদক মোঃ কবির আহমদ, সহ প্রচার সম্পাদক মোঃ সেলিম খাঁন, সহ প্রচার সম্পাদক মোঃ আজাদ মিয়া, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মখলিছুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক ইন্দ্রজিত দাস খোকন,

    মিডিয়া সম্পাদক সাংবাদিক মোঃ ছয়ফুল আলম সাইফুল, সহ-মিডিয়া সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, কার্যকরী সদস্য মোঃ আব্দুল করিম, সদস্য মোঃ আব্দুল হাছিদ।

    গত ২২ জানুয়ারী শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় পিরেরবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হাজীপুর ইউনিয়ন স্পোর্টস এসোসিয়েশনের কার্যকরী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

    সভায় হাজীপুর ইউনিয়ন স্পোর্টস এসোসিয়েশনের ৯টি ওয়ার্ড থেকে ৯টি ওয়ার্ড কমিটি ১১ সদস্য বিশিষ্ট করার সিন্ধান্ত গৃহীত হয়।

    উক্ত ওয়ার্ড কমিটিতে শুধু মাত্র প্রাক্তন খেলোয়াড়গন  অন্তভূক্ত, খেলোয়াড়দের রেজিষ্টেশন ফরম ছাপা, সহ বেশ কিছু সিন্ধান্ত গৃহীত হয়।

    আগামী ফেব্রুয়ারী মাসের প্রথম সাপ্তাহে হাজীপুর ইউনিয়ন লীগ শুরু করার লক্ষে খেলোয়াড়দের রেজিষ্টেশন ফরম বিতরণ আজ থেকে শুরু হয়েছে।

    সকল অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় কৃতি ফুটবলার মোঃ মাহবুব আহমদ চৌধুরী ও মোঃ মফিজুল হক হিরু।

     

     

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১