• শিরোনাম

    কুলাউড়ায় হাজীপুর ইউনিয়ন এসোসিয়েশন ইউ.কে’র সম্মাননা ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান

    | ২৭ আগস্ট ২০২১ | ১১:৩৯ অপরাহ্ণ | পড়া হয়েছে 172 বার

    কুলাউড়ায় হাজীপুর ইউনিয়ন এসোসিয়েশন ইউ.কে’র সম্মাননা ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান

    বাংলাদেশ জনপ্রত্যাশাঃ উপজেলাধীন ১০ নং হাজীপুর ইউনিয়ন এসোসিয়েশন ইউ.কে কর্তৃক কোভিড-১৯ ক্রান্তিলগ্ন পরিস্থিতিতে মানবতার তরে আত্মনিয়োগকারী সামাজিক সংগঠনদের সম্মাননা ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান আয়োজিত হয়।



     

    আজ(২৭ আগস্ট) নয়াবাজার কেসি কলেজ হল রুমে এভারগ্রীন হাজীপুর’র সভাপতি মিজানুর রহমান রুহিন এর সঞ্চালনায় নয়াবাজার কেসি কলেজ পরিচালনা কমিটির সভপতি রেজাউর রহমান চৌধুরী কয়ছরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

     

    এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মাহমুদ আলী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মবশশির আলী, হাজীপুর সোসাইটির সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম,সমাজসেবক মোস্তাফিজুর রহমান রুমান, নয়াবাজার কেসি স্কুল এন্ড কলেজের শিক্ষিকা মোছাঃ দিলরুবা বেগম সহ প্রমুখ।

    অনুষ্ঠানে সম্মাননা স্মারক ও আর্থিক অনুদান প্রদান করা সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন শুভেচ্ছা ক্লাব, এভারগ্রীন হাজীপুর, স্পন্দন রক্তদান ও সমাজকল্যাণ ফাউন্ডেশন, হাজীপুর ব্লাড ফাইটার্স, খিদমাহ ব্লাড ব্যাংক ও ইকরামুল মুসলিমীন।

    প্রধান অতিথির বক্তব্যে মোঃ মাহমুদ আলী বলেন, হাজীপুর ইউনিয়ন এসোসিয়েশন ইউ.কে প্রতিষ্ঠালগ্ন থেকেই মানবতা ও হাজীপুর ইউনিয়নের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি তার বক্তব্যে এসোসিয়েশন এর সভাপতি আব্দুল করিম উবায়েদ ও সাধারণ সম্পাদক এ.এস.এম রায়হান বক্স সহ হাজীপুর ইউনিয়নের সকল ইউ.কে প্রবাসী যারাই এই এসোসিয়েশন এর সাথে যুক্ত, সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

    সভাপতির বক্তব্য পূর্বে ৬ টি সংগঠনের পক্ষে স্বাগত ও কৃতজ্ঞতামূলক বক্তব্য রাখেন স্পন্দন পরিচালনা কমিটির মহাসচিব মুহাম্মাদ মাহদী হাসান।

    পরিশেষে হাজীপুর এসোসিয়েশন ইউ.কে এর সভাপতি আব্দুল করিম উবায়েদ এর পিতার সুস্থতা কামনা করে সভাপতির বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করা হয়।

     

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০