• শিরোনাম

    কুলাউড়ায় হাজীপুর ইউনিয়ন ফুটবল এসোসিয়েশন -এর আত্মপ্রকাশ, আহবায়ক কমিটি গঠন

    | ০৭ ডিসেম্বর ২০২০ | ৯:৩৮ অপরাহ্ণ | পড়া হয়েছে 527 বার

    কুলাউড়ায় হাজীপুর ইউনিয়ন ফুটবল এসোসিয়েশন -এর আত্মপ্রকাশ, আহবায়ক কমিটি গঠন

    বাংলাদেশ জনপ্রত্যাশাঃ  মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের ‘পীরের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে’ হাজীপুর ইউনিয়নের অবহেলিত ফুটবল অঙ্গনকে নতুন করে জাগিয়ে তুলার লক্ষ্যে “হাজীপুর ইউনিয়ন ফুটবল এসোসিয়েশন” নামে একটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

    গত ১লা ডিসেম্বর (মঙ্গলবার) রাত ৮.০০ ঘটিকার সময় বীর মুক্তিযোদ্ধা জনাব আয়ূব আলীর সভাপতিত্বে মৌলভাবাজার জেলাধীন কুলাউড়া উপজেলার ১০নং হাজীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে আগত প্রায় ৭০জন ফুটবল ও ক্রীড়াপ্রেমীদের প্রত্যক্ষ সমর্থনে নাহিদুল ইসলাম সোয়েবকে আহবায়ক ও মোশাররফ হোসেন মিজুকে সিনিয়র যুগ্ম- আহবায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়।



    নবগঠিত আহবায়ক কমিটির অন্যান সদস্যরা হলেন যুগ্ম-আহবায়কঃ মাহবুবুল আলম সাজমান, যুগ্ম-আহবায়কঃ তুহেল আহমেদ চৌধুরী, যুগ্ম-আহবায়কঃ ছয়ফুল ইসলাম, যুগ্ম-আহবায়কঃ আবু সুফিয়ান, যুগ্ম-আহবায়কঃ মোঃ রোমান উদ্দিন, যুগ্ম-আহবায়কঃ মুজিবুর রহমান, যুগ্ম-আহবায়কঃ মাসুদ আহমদ নীরব, যুগ্ম-আহবায়কঃ শামছুর রহমান সুজন, যুগ্ম-আহবায়কঃ মোস্তাক চৌধুরী সামাদ, যুগ্ম-আহবায়কঃ সাদেকুর রহমান জয়,  যুগ্ম-আহবায়কঃ পাবেল আহমদ।

    আহবায়ক নাহিদুল ইসলাম সোয়েব উনার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লিখেন, “হাজীপুরের অবহেলিত ফুটবল অঙ্গনকে নতুন উন্মাদনায় উজ্জীবিত করতে নব-গঠিত “হাজিপুর ইউনিয়ন ফুটবল এসোসিয়েশন” এর কমিটিতে আমাকে আহবায়ক হিসেবে নির্বাচিত করায় আমার ব্যাক্তিগত পক্ষ থেকে কমিটি গঠনের দায়িত্বপ্রাপ্তদের জানাই আন্তরিক ধন্যবাদ।

    কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই ৯টি ওয়ার্ড থেকে আগত ক্রীড়াপ্রেমী ভাইদের, আপনারা আমার উপর আস্থা রেখেছেন বলে। আমার আন্তরিক চেষ্টা থাকবে আমার অবস্থান থেকে সর্বোচ্চ সহযোগিতা ও শ্রমের মাধ্যমে হাজীপুরের ফুটবলকে এগিয়ে নেওয়ার এ স্বপ্নযাত্রায় সংগঠনটিকে এগিয়ে নেওয়ার। আমি চাইবো আমার সাথে কমিটিতে যাদেরকে রাখা হয়েছে তাদের সহযোগীতায় হাজীপুরের সকল ফুটবলপ্রেমীদের এক কাতারে নিয়ে আসতে।

    সবার আন্তরিক সহযোগীতায় হাজীপুরের ফুটবলকে অনেক দুর এগিয়ে নিয়ে যাবো, ইনশাআল্লাহ। সকলের কাছে দোয়া চাই, আমি যেন আপনাদের আস্থার প্রতিদান ফুটবল অঙ্গনে যথাযথভাবে সকলের মান-সম্মান রক্ষার মাধ্যমে দিতে পারি।”

    জানা যায়, ইউনিয়নব্যাপী প্রতিটি ওয়ার্ডে ইতিমধ্যে স্ব-স্ব সমন্বয় কমিটি গঠিত হয়ে ফেইসবুক মেসেঞ্জার ও হোয়াটস্আপ এর মাধ্যমে ইতিমধ্যে নিজ নিজ দল গঠনে সক্রিয় হয়ে উঠেছেন সকল ফুটবলপ্রেমীরা।

    সিনিয়র যুগ্ম-আহবায়ক মোশাররফ হোসেন মিজু বলেন, “আমরা আপাদত পূর্ণাঙ্গ পরিচালনা পরিষদ গঠনের দিকে যাচ্ছি না, বর্তমানে সকলের সম্পৃক্ততায় আমরা একটি টুর্ণামেন্ট আয়োজনের পরিকল্পনা করছি। আমরা আশা করছি অনুষ্ঠিতব্য এই টুর্ণামেন্ট পরিচালনায় অংশগ্রহন ও কর্মদক্ষতার উপর ভিত্তি করে পরবর্তীতে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে”।

    যুগ্ম-আহবায়ক মাহবুবুল আলম সাজমান জালালাবাদ বার্তাকে জানান, ইতিমধ্যে ইউনিয়নব্যাপি বিরাট একটি সাড়া পাওয়া গেছে। অচীরেই একটি শক্তিশালী উপদেষ্টা পরিষদ গঠন করে একটি টুর্ণামেন্টের আয়োজন করা হবে, যে টুর্ণামেন্টে অংশগ্রহন করবে অত্র ইউনিয়নের ৯টি ওয়ার্ড।

    আজ ৬ ডিসেম্বর বিকালে খেলোয়াড়দের নিবন্ধিত করার লক্ষে সকল ওয়ার্ডের খেলোয়াড়দের সাথে মতবিনিময় করে খেলোয়াড়দের নিবন্ধিত ফরম বিতরণ করা হয়।

     

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০