• শিরোনাম

    হাজীপুরে ৯নং ওয়ার্ডের প্রবাসী পরিষদের উদ্যোগে কর্মহীন মানুষের ঘরে ঘরে ঈদ উপহার

    বিডি জনপ্রত্যাশাঃ | ১৮ মে ২০২০ | ১২:৩৮ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 524 বার

    হাজীপুরে ৯নং ওয়ার্ডের প্রবাসী পরিষদের উদ্যোগে কর্মহীন মানুষের ঘরে ঘরে ঈদ উপহার

    বৈ‌শ্বিক মহামা‌রি করোনাভাইরাসের প্রভা‌বে অসহায় ও কর্মহীন ২৫০টি প‌রিবা‌রের ঘরে ঘরে ঈদ উপহার বিতরণ ক‌রে‌ছে হাজীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের প্রবাসী পরিষদ।

    রবিবার (১৭ মে) বিকাল ৩টায় হাজীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সকল গ্রামের কর্মহীন অসহায় মানুষের মাঝে প্রথম বারের মত বিশ্বের বিভিন্ন দেশে চড়িয়ে চিটিয়ে থাকা প্রবাসীদের সংগঠন ৯নং ওয়ার্ড প্রবাসী পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী ঈদ উপহার বিতরণ করা হয়।



    এসময় উপস্থিত ছিলেন দেশে অবস্থানরত ৯নং ওয়ার্ড প্রবাসী পরিষদের সভাপতি মোঃ জয়নাল আবেদীন, ও অর্থ সম্পাদক মোঃ সাইফুল ইনলাম, বাংলাদেশ জনপ্রত্যাশার সম্পাদক ও সাংবাদিক ছয়ফুল আলম সাইফুল, উপদেষ্টা মোঃ মনোহর আলী, সদস্য শিমুল আহমদ, মোঃ জাকির হোসেন প্রমুখ।


    প্রথম ধাপে হাজীপুর ইউ‌নিয়‌নের ২৫০টি প‌রিবা‌রের মাঝে কর্মহীন হয়ে পড়া ওয়ার্ডের নিম্ন আয়ের মানুষের ক্ষুধা নিবারণে প্রাণপ্রণ চেষ্ঠা চালিয়ে যাচ্ছে সংগঠনটি।

    এর আ‌গে ১০ নং হাজীপুর ইউনিয়ন প্রবাসী পরিষদ সামাজিক সংগঠনের আর্থিক সহযোগীতায় সকল ওয়ার্ডে প্রায় ৬০০ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়।

    সংগঠনের সভাপতি সৌদি প্রবাসী মোঃ জয়নাল আবেদীন ও দুবাই প্রবাসী মোঃ সাইফুল ইসলাম জানান, বিভিন্ন দেশের প্রায় ৭০ জন প্রবাসী ভাইদের আর্থিক সহযেগীতায় ‘মানবিক কারণে বর্তমান পরিস্থিতিতে আমরা কর্মহীন ও অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। আগামীতে এটা অব্যাহত থাকবে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১