• শিরোনাম

    স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

    | ০৭ সেপ্টেম্বর ২০২০ | ৮:২৭ অপরাহ্ণ | পড়া হয়েছে 79 বার

    স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

    গাইবান্ধার সাঘাটায় উপজেলার মুক্তিনগর ইউনিয়নের খামার ধনারুহা গ্রামে নিজ বাড়ি থেকে এক দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

    সোমবার (৭ সেপ্টেম্বর ) দুপুরে তাদের মরদেহ উদ্ধার করা হয়।



    উদ্ধাররা হলেন- জামিরুল ইসলাম (৩৬) ও স্ত্রী রুমী বেগম (২৬)। এর মধ্যে জামিরুল ধনরুয়া গ্রামের নজিম উদ্দিনের ছেলে এবং রুমী একই উপজেলার ইটাকুড়ি গ্রামের ওমর হোসেনের মেয়ে।

    স্থানীয়রা জানান, জামিরুল-রুমীর ১৫ বছরের দাম্পত্য জীবনে রিমন ও রাফি নামে দুই ছেলে সন্তান রয়েছে। জামিরুল দীর্ঘদিন ধরে মানুষিক সমস্যায় ভুগছিলেন। সাংসারিক নানা বিষয় নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কলোহ চলছিল।

    রোববার (৬ সেপ্টেম্বর) রাতে ওই দম্পতির মধ্যে বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে রাতের কোনো এক সময়ে রুমিকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে রেখে জামিরুল। পরে নিজেও গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। সোমবার সকালে ঘরে থাকা ছেলে রিমন ও ওয়াফির কান্নাকাটি শুনে প্রতিবেশীরা ঘরের দরজা খুলে রুমী ও জামিরুলের ঝুলন্ত মরদেহ দেখে থানায় খবর দেন।

    সাঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম জানান, খবর পেয়ে ধনরুয়া গ্রামে নিজ ঘর থেকে ওই দম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    তিনি জানান, গৃহবধূ রুমীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রকৃত ঘটনা জানতে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০