• শিরোনাম

    স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললো স্ত্রী

    বিডি জনপ্রত্যাশাঃ | ২৯ আগস্ট ২০১৯ | ১০:৩০ অপরাহ্ণ | পড়া হয়েছে 466 বার

    স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেললো স্ত্রী

    বিডি জনপ্রত্যাশাঃ নাটোরের সিংড়ায় পারিবারিক কলহের জেরে স্বামী মিতুলের পুরুষাঙ্গ কেটে ফেলেছে স্ত্রী কুলসুম বেগম। বুধবার মধ্যরাতে উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়নের তেঘর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এরই মধ্যে অভিযান চালিয়ে অভিযুক্ত কুলসুমকে গ্রেপ্তার করেছে।

    কুলসুম বেগম ইউনিয়নের বেগুনবাড়ি গ্রামের মকলেছের কন্যা। মিটুল তেঘর গ্রামের মোবারক হোসেনের ছেলে।স্থানীয়রা জানান, ৮ মাস আগে গার্মেন্টেসে চাকরির সুবাদে কুলসুমের সাথে পরিচয় হয় মিল্টনের। প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের। পরে দু’জন বিয়ে করে।



    সম্প্রতি ঈদের ছুটিতে তারা গ্রামের বাড়িতে আসেন। কিন্তু ঈদের পর থেকে দুজনের মধ্যে মনোমালিন্য চলে আসছিলো। এসব নিয়ে শালিস মিমাংসাও করেন স্থানীয়রা। এরই এক পর্যায়ে বুধবার রাতে মিতুল ঘুমিয়ে পড়লে স্ত্রী কুলসুম ধারালো ব্লেড দিয়ে মিতুলের বিশেষ অঙ্গ কর্তন করে। বাড়ির লোকজন আশঙ্কাজনক অবস্থায় মিতুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

    সিংড়া থানার ডিউটি অফিসার এসআই পলাশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্ত্রী কুলসুমকে আটক করা হয়েছে। জবানবন্দির জন্য তাকে নাটোর কোর্টে পাঠানো হয়েছে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১