• শিরোনাম

    স্ত্রীসহ করোনা আক্রান্ত গণস্বাস্থ্যের কিট উদ্ভাবক দলের ড. ফিরোজ

    | ০৭ জুন ২০২০ | ১২:৫০ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 318 বার

    স্ত্রীসহ করোনা আক্রান্ত গণস্বাস্থ্যের কিট উদ্ভাবক দলের ড. ফিরোজ

    সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন গণস্বাস্থ্যের কিট উদ্ভাবক দলের অন্যতম সদস্য ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান ড. ফিরোজ আহমেদ।

    বৃহস্পতিবার(৪ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ঈদের আগের দিন ডা. জাফরুল্লাহ স্যারের সাথে অনেক্ষণ ছিলাম। উনার যে পজিটিভ এটা তো জানতাম না। মিটিংও করেছি একসাথে। পরে ঈদের দিন থেকে হালকা জ্বর আসা শুরু করল আমার। পরদিন আমি টেস্ট করে কনফার্ম হয়েছি আমি করোনা পজিটিভ। এরপর ম্যাডামের টেস্ট করালাম। ম্যাডামের প্রথমে ধরা পড়েনি। দুদিন পর টেস্টে ম্যাডামের করোনা পজিটিভ আসল।



    সর্বশেষ শারীরিক অবস্থার ব্যাপারে তিনি বলেন, ‘এখন আমার জ্বর এবং বমিবমি ভাব আছে। স্ত্রী ডা. সামিনা সুলতানার ব্যাপারে তিনি বলেন, ‘ম্যাডাম এখন মোটামুটি সুস্থ।’

    উল্লেখ্য, ড. ফিরোজ আহমেদ করোনা মোকাবেলায় একদম শুরু থেকেই সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করছেন। গণস্বাস্থ্যের স্বল্প মূল্যের র‍্যাপিড টেস্টিং কিট উদ্ভাবক দলের অন্যতম সদস্য তিনি। এছাড়াও তিনি নোবিপ্রবি করোনাভাইরাস শনাক্তকরণ কেন্দ্রে শুরু থেকেই কাজ করেছেন। তার স্ত্রী ডা. সামিনা সুলতানা পেশায় একজন বিশেষজ্ঞ গাইনি চিকিৎসক।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১