• শিরোনাম

    স্কাউট মানবিক গুনাবলীকে বিকশিত করে- অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ

    বিডি জনপ্রত্যাশাঃ | ২০ সেপ্টেম্বর ২০১৯ | ৩:১৭ অপরাহ্ণ | পড়া হয়েছে 419 বার

    স্কাউট মানবিক গুনাবলীকে বিকশিত করে- অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ

    বিডি জনপ্রত্যাশাঃ মৌলভীবাজার রোভার স্কাউটের সহ কমিশনার ও ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন, স্কাউট মানবিক গুনাবলীকে বিকশিত করে।

    তিনি বলেন বর্তমানে মানুষ খুবই বৈষয়িক হয়ে উঠেছে, নীতি নৈতিকতা বিসর্জন দিয়ে মানুষ ছুটছে অর্থের পিছনে, সর্বত্র হতাশা আর অস্থিরতা বিরাজ করছে মানুষের মধ্যে, রাতারাতি অর্থ সম্পদের পাহাড় গড়ে তোলার প্রতিযোগিতা মানুষের মধ্যে থেকে মানবিক গুনাবলীকে বিলুপ্ত করছে।



    তিনি বৃহস্পতিবার সকালে ব্রাহ্মনবাজার ইউনিয়নের লংলা ভ্যালি ক্লাবে কুলাউড়া সরকারি কলেজ রোভার স্কাউটের আয়োজনে ৩দিন ব্যাপী রোভার স্কাউটের পারদর্শিতা ক্যাম্পের উদ্ধোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

    রোভার স্কাউটের সদস্য গোলাম আজম রনি পরিচালনায় ও কুলাউড়া ডিগ্রি কলেজের প্রভাষক ও রোভার স্কাউটের এস আর এল সঞ্জিত দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মনবাজার ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক মইনুর রহমান সাহান,রোভার কুলাউড়ার সদস্য ব্রাহ্মনবাজার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাদিকুর রহমান বাহার, রোভার সদস্য ব্রাহ্মনবাজার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তপু পাল প্রমুখ।

    উল্লেখ্য রোভারের ৩দিন ব্যাপী এই পারদর্শিতা ক্যাম্প আগামী ২১সেপ্টেম্বর পর্যন্ত চলবে ।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১