• শিরোনাম

    সোনালী ব্যাংকের নতুন জিএম একরামুল হক

    বিডি জনপ্রত্যাশাঃ | ১৫ সেপ্টেম্বর ২০১৯ | ৭:১১ অপরাহ্ণ | পড়া হয়েছে 346 বার

    সোনালী ব্যাংকের নতুন জিএম একরামুল হক

     বিডি জনপ্রত্যাশাঃ সোনালী ব্যাংকের নতুন জেনারেল ম্যানেজার (জিএম) হিসেবে পদোন্নতি পেয়েছেন এ টি এম একরামুল হক। রোববার (১৫ সেপ্টেম্বর) ব্যাংকের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানা হয়েছে।

    সম্প্রতি জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি পেয়ে একরামুল হক সোনালী ব্যাংকের রংপুর অফিসে যোগদান করেছেন। পদোন্নতির পূর্বে তিনি প্রধান কার্যালয়ের গভঃ অ্যাকাউন্টস অ্যান্ড সার্ভিসেস ডিভিশনের বিভাগীয় প্রধান (ডেপুটি জেনারেল ম্যানেজার) হিসেবে দায়িত্ব পালন করেন।



    একরামুল হক ১৯৮৩ সালে ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির মাধ্যমে সিনিয়র অফিসার হিসেবে সোনালী ব্যাংকে কর্মজীবন শুরু করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রাণিবিদ্যা বিভাগ থেকে বিএসসিসহ এমএসসি ডিগ্রি অর্জন করেন।

    সুদীর্ঘ চাকরি জীবনে তিনি সোনালী ব্যাংকের বিভিন্ন শাখা, প্রিন্সিপাল অফিস, প্রধান কার্যালয়ের একাধিক বিভাগীয় প্রধান হিসেবে দক্ষতা, নিষ্ঠা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। তিনি আইবিবির একজন ডিপ্লোম্যাট অ্যাসোসিয়েট। তিনি ১৯৬০ সালে দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০