• শিরোনাম

    সেহরি খেয়েই করোনা টেস্ট করাতে মধ্যরাত থেকে লাইনে

    | ১৯ মে ২০২০ | ১:৪০ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 426 বার

    সেহরি খেয়েই করোনা টেস্ট করাতে মধ্যরাত থেকে লাইনে

    করোনাভাইরাস টেস্ট করাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে রোববার থেকে অনলাইন কার্যক্রম শুরু হয়েছে। সাধারণ, স্বাস্থ্য সেবাদানকারী, পুলিশ, সাংবাদিক ও মুক্তিযোদ্ধা ক্যাটাগরিতে ভাগ করে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট নিচ্ছে বিএসএমএমইউ।

    জানা গেছে, বিএসএমএমইউ’তে করোনা পরীক্ষার জন্য অনলাইনে অ্যাপয়েন্টমেন্ট নিয়ে নির্দিষ্ট সময়ে আসার জন্য বলা হলেও অনেকেই মধ্যরাত থেকে লাইনে দাঁড়িয়েছেন। নিরাপত্তারক্ষীরা বুঝিয়ে ফেরত পাঠানোর চেষ্টা করলেও অধিকাংশরাই যায়নি। কেউ কেউ আবার সেহরির পরে কাগজ কিংবা মাদুর বিছিয়ে সেখানেই শুয়ে পড়েন।



    করোনার পরীক্ষার জন্য এই লাইন ফিভার ক্লিনিকের সীমানা ছাড়িয়ে হোটেল ইন্টার কন্টিনেন্টালের সামনের সড়ক পর্যন্ত বিস্তৃত হয়েছে। তাদের কেউই অনলাইনে রেজিস্ট্রেশন করেননি বলে জানা গেছে।

    অনেকেই আবার লাইনে পানির বোতল কিংবা অন্য কিছু রেখে এদিক সেদিক ঘোরাফেরা করছেন। এতে যাদের করোনা হয়নি তাদেরও সংক্রমিত হওয়ার শঙ্কা রয়েছে।

    এ ব্যাপারে কর্তৃপক্ষ বলছে, ভিড়ের কারণে করোনার সংক্রমণ বিস্তার ঠেকাতে অনলাইন রেজিস্ট্রেশনের ব্যবস্থা করা হয়েছে। যারা অনলাইনে রেজিস্ট্রেশন করবে, কেবল তাদেরই করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করবে বিএসএমএমইউ।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০