• শিরোনাম

    সুশান্তের ময়নাতদন্ত রিপোর্টে যা জানা গেল

    | ১৫ জুন ২০২০ | ২:৩৭ অপরাহ্ণ | পড়া হয়েছে 554 বার

    সুশান্তের ময়নাতদন্ত রিপোর্টে যা জানা গেল

    বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, আত্মহত্যা নাকি খুন? এমন প্রশ্ন অনেকেরই। এমনকি প্রয়াতের পরিবারের পক্ষ থেকে হত্যার অভিযোগ আনা হয়েছে। এই সবের মাঝেই সামনে এল সুশান্তর ময়নাতদন্তের রিপোর্ট। মুম্বাইয়ের জনসত্তা ও নব ভারত টাইমের বরাত দিয়ে জি নিউজ জানায়, ময়নাতদন্ত রিপোর্টে সুশান্তর মৃত্যুকে ‘আত্মহত্যা’ বলেই উল্লেখ করা হয়েছে। ড. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে ময়নাতদন্ত হয়েছে এ নায়কের। তবে তদন্তকারী চিকিৎসক জানিয়েছেন, সুশান্তের শরীরে কোনো ড্রাগ বা বিষ রয়েছে কিনা জেজে হাসপাতালে পরীক্ষা করা হবে।

    এ দিকে আরেকটি সংবাদমাধ্যম সূত্রে খবর, মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের একটি টিম ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্তে দায়িত্ব নিয়েছে। তারা সুশান্তের ফ্ল্যাটের বিভিন্ন প্রান্ত খতিয়ে দেখছে। রবিবার সকালে বাড়ির পরিচারিকারা জানান, তারা সকালেও সুশান্তকে দেখেছেন। সকাল সাড়ে ৯টার সময় জুস নিয়ে নিজের ঘরে ঢুকে যান, তারপর আর তিনি বের হননি। দুপুর নাগাদ তার মৃত্যুর খবর আসে।



    টেলিভিশনে ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পান ইঞ্জিনিয়ারিং পাশ করা সুশান্ত সিং রাজপুত। ২০১৩ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রেখেই সফলতা পান। এর পর শুদ্ধ দেশি রোমান্স, এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, পিকে, কেদারনাথ ও ছিঁছোড়ের মতো সফল সিনেমায় দেখা যায়। বড়পর্দায় তার সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘সঞ্চারিয়া’, মুক্তির অপেক্ষায় আছে হলিউড সিনেমা ‘দ্য ফল্ট অব আওয়ার স্টারস’-এর অফিসিয়াল হিন্দি রিমেক ‘দিল বেচারা’।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩৫টি বিয়ে করেছেন সিমলা!

    ২২ নভেম্বর ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০