• শিরোনাম

    সিলেটে এসপি ফরিদ উদ্দিন মা’দের ঈদ উপহার দিলেন

    | ১৩ মে ২০২০ | ২:২৯ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 342 বার

    সিলেটে এসপি ফরিদ উদ্দিন মা’দের ঈদ উপহার দিলেন

    মে মাসের দ্বিতীয় রোববার হয়ে গেল বিশ্ব মা দিবস।দিবসটি উপলক্ষে এবং করোনা ভাইরাস প্রাদুর্ভাবের ফলে ক্ষতিগ্রস্ত হত দরিদ্র মা’দের প্রতি ভালবাসার অংশ হিসেবে সিলেট জেলা পুলিশের উদ্যোগে মঙ্গলবার (১২ মে) বিকাল সাড়ে টায় জৈন্তাপুরে আসন্ন ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরন করা হয়েছে।

    পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম নিজে উপস্থিত থেকে হতদরিদ্র প্রায় একশত পঞ্চাশ জন মা’দের নিকট ঈদের বিভিন্ন খাদ্য সামগ্রী সহ ইফতার বিতরন করেন।



    এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো: মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: লুৎফর রহমান, অফিসার ইনচার্জ জৈন্তাপুর মডেল থানা শ্যামল বনিক, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা (উত্তর) সাইফুল আলম।

    পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, প্রত্যেকে যার যার অবস্থান থেকে আমাদের মা’দের প্রতি যত্নবান হওয়া উচিত। গেল রবিবার মা দিবস ছিল।

    প্রত্যেকটি দিনই যেন প্রত্যেকে যার যার মা’দের প্রতি যথাযথ দায়িত্বশীল আচরন করে সেই বার্তাটুকু পৌছে দিতে আজ জৈন্তাপুরে হতদরিদ্র মা’দের পাশে থাকতে জেলা পুলিশের পক্ষ থেকে এ আয়োজন।বৃদ্ধকালে কোন মা যেন পরিবারের সদস্য দ্বারা অবহেলার শিকার না হয় সেজন্য সবাইকে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১