• শিরোনাম

    সাক্ষী দিতে যাওয়ার পথে লাশ হলেন পুলিশের এসআই

    | ১৭ নভেম্বর ২০২০ | ৫:৪৬ অপরাহ্ণ | পড়া হয়েছে 106 বার

    সাক্ষী দিতে যাওয়ার পথে লাশ হলেন পুলিশের এসআই

    খাগড়াছড়িতে পর্যটকবাহী মাইক্রোবাসের ধাক্কায় পুলিশের উপপরিদর্শক (এসআই) পার্থ রায় চৌধুরী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে খাগড়াছড়ি-রাঙ্গামাটি সড়কের গামারীঢালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    নিহত পার্থ রায় চৌধুরী পাশের জেলা রাঙ্গামাটি সদরের তবলছড়ি এলাকার বাসিন্দা। তিনি কিশোরগঞ্জের ইটনা থানায় কর্মরত ছিলেন। তার আগে তিনি দীর্ঘদিন খাগড়াছড়ি সদর, মাটিরাঙ্গা ও পানছড়ি থানায় কর্মরত ছিলেন।



    জানা গেছে, সকালের দিকে মোটরসাইকেল যোগে রাঙ্গামাটি থেকে খাগড়াছড়ি আদালতে মামলার সাক্ষী দিতে যাওয়ার পথে খাগড়াছড়ি-রাঙ্গামাটি সড়কের গামারীঢালা এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হন এসআই পার্থ রায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে যান। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ রশিদ জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ঘাতক মাইক্রোবাসটি আটক করলেও চালক পালিয়ে যায়। গাইবান্ধা থেকে পর্যটক নিয়ে মাইক্রোবাসটি খাগড়াছড়ি আসছিল।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০