• শিরোনাম

    সাংবাদিক রাধিকা মোহন গোস্বামী স্মৃতি পদক পেলেন সিলেটর জকন ও মৌলভীবাজারের মুজিবুর রহমান রঞ্জু

    | ১৯ সেপ্টেম্বর ২০২০ | ১১:৫৫ অপরাহ্ণ | পড়া হয়েছে 239 বার

    সাংবাদিক রাধিকা মোহন গোস্বামী স্মৃতি পদক পেলেন সিলেটর জকন ও মৌলভীবাজারের মুজিবুর রহমান রঞ্জু

    মৌলভীবাজারের বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক রাধিকা মোহন গোস্বামী স্মরনে “রাধিকা মোহন গোস্বামী স্মৃতিপদক ২০২০” অনুষ্ঠিত হয়েছে।
    ১৯ সেপ্টেম্বর শনিবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাব ভবনে এ পদক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পদক তোলে দেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
    অনুষ্ঠানে প্রিন্ট মিডিয়ায় প্রথম স্থান অধিকিারী প্রথম আলো কমলগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জু ও ইলেক্টনিক মিডিয়ায় প্রথম হওয়া এটিএন বাংলা সিলেটের স্টাফ রিপোর্টার শাহ মুজিবুর রহমান জকন এর হাতে তুলে দেন প্রধান অতিথি সহ অন্যন্যরা অতিথিরা পদক, ক্রেষ্ট, সাটিফিকেট ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা দেয়া হয়।

    মৌলভীবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্ণালিষ্ট এসোসিয়েশন (ইমজা) এর সহযোগীতায় এবং রাধিকা মোহন স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রতিযোগীতায় অংশগ্রহনকারী আরো ১৫ জনকে পুরস্কার ও সাটিফিকেট ও বিচারক মন্ডলীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।



    সাংবাদিক শাহ্ অলিদুর রহমানের সভাপতিত্বে ও বিকুল চক্রবর্তীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমদ, প্রতিযোগীতার বিচারক লিয়াকত শাহ ফরিদি, ডাঃ রস রঞ্জন গোস্বামী ও মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াছিনুল হক।

    প্রতিযোগীতায় বিচারক ছিলেন রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান প্রদীপ কুমার পান্ডে, একাত্তর টেলিভিশনের বার্তা সম্পাদক পলাশ আহসান, ষাটের দশকের প্রবীণ সাংবাদিক সৈয়দ নেছার আহমদ, সিলেটর প্রবীণ সাংবাদিক আল আজাদ, অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদি ও প্রথম আলো মৌলভীবাজার প্রতিনিধি আকমল হোসেন নিপু।

    অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যদেন সাংবাদিক বকশি মিসবা উর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত ও রাধিকা মোহন গোস্বামীর পুত্র রাজনগর সরকারি ডিগ্রি কলেজের অধ্যাপক রজত কান্তি গোস্বামী।

    অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, রাধীকা স্মৃতি পদক একই সাথে দুটি ফল বহন করবে। এক দিকে এ জেলার এই গুনি মানুষকে স্মরণ করা হবে। যা বর্তমান প্রজন্ম একজন আদর্শ মানুষের কর্মকান্ড জানাতে পারবে এবং তাদের মননে রাখবে। অন্য দিকে তাঁর নামে এই পদক চালু করায় সাংবাদিকরা তাদের কাজে আরও উৎসাহী হবেন।

    উল্লেখ্য প্রতি দুই বছর পর রাধীকা স্মৃতি পদক প্রদান করা হবে। প্রত্যেক পদক বর্ষে এর বিষয়বস্তু নিধারণ করে এক বছর আগেই তা ঘোষনা করা হবে। এ বছরের বিষয় ছিলো করোনা কালে স্বাস্থ্য বিষয়ক রিপোর্ট।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০