• শিরোনাম

    সকলক্ষেত্রে স্বচ্ছতা থাকলে জনমনে কোন বিভ্রান্তি সৃষ্টি হবে না : কুলাউড়ায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু

    | ১৭ জুন ২০২০ | ১০:২০ অপরাহ্ণ | পড়া হয়েছে 291 বার

    সকলক্ষেত্রে স্বচ্ছতা থাকলে জনমনে কোন বিভ্রান্তি সৃষ্টি হবে না : কুলাউড়ায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু

    স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু বলেছেন, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা ও প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচি বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা থেকে কেউ যাতে বঞ্চিত না হয়। সঠিক উপকারভোগিরা যাতে প্রধানমন্ত্রীর সহায়তা পায় সেদিকে প্রশাসনসহ জনপ্রতিনিধিদের সতর্ক থাকতে হবে।

    তিনি বলেন, প্রধানমন্ত্রী করোনার প্রাদুর্ভাব দেখা দেয়ার সাথে সাথে ভাইরাস মোকাবেলায় ও জনগণকে রক্ষায় ব্যক্তিসহ প্রতিষ্ঠান পর্যায়ে দ্রুত বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহন করে বাস্তবায়ন করে যাচ্ছেন। তাই সকলক্ষেত্রে স্বচ্ছতা থাকলে জনমনে কোন বিভ্রান্তির সৃষ্টি হবে না।



    কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১৭ জুন) উপজেলা পরিষদ সভাকক্ষে দুপুর ১২ টায় স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও গনমাধ্যমকর্মীর সাথে মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।

    কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত মতবিনিময়ে কুলাউড়ার বিভিন্ন সমস্যা ও দাবি দাওয়া তুলে ধরে বক্তব্য রাখেন প্রটোকল অফিসার-২ এর সহোদর, কুলাউড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নূরুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা জগলুল হায়দার, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান,

    কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, বরমচাল ইউপির চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান, পৃথিমপাশা ইউপির চেয়ারম্যান আব্দুল জলিল জামাল আব্দুল বাছিত বাচ্চু পৃথিমপাশা ইউপির চেয়ারম্যান নবাব আলী বাকর খান, ব্রাক্ষণবাজার ইউপির চেয়ারম্যান মমদুদ হোসেন, কর্মধা ইউপির চেয়ারম্যান এমএ রহমান আতিক, ভূকশিমইল ইউপির চেয়ারম্যান আজিজুর রহমান মনির,

    কুলাউড়া পৌর আওয়ামীলীগের সম্পাদক গৌরা দে প্রমুখ। সভায় সদ্য প্রয়াত সাবেক মন্ত্রী মোঃ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারসহ দেশে করোনায় নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

    উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ মোঃ আবু জাফর রাজু গত ১২ জুন ১৪ দিনের এক সরকারী সফরে তার নিজ এলাকা কুলাউড়া পৌর শহরের আলালপুর এলাকায় নিজ বাড়ীতে আসেন।

    তিনি গত রোববার কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন এবং কুলাউড়ার সার্বিক করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

    এসময় তিনি উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নূরুল হকের কাছে পিপিই হস্তান্তর করেন। তিনি সরকারী সফর শেষে আগামী ২৫ জুন কুলাউড়া থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০