• শিরোনাম

    শ্রীমঙ্গলে মা, মেয়ে কুপিয়ে হত্যা, মেয়ের স্বামী পলাতক

    | ০৫ জুন ২০২০ | ৩:৫৫ অপরাহ্ণ | পড়া হয়েছে 359 বার

    শ্রীমঙ্গলে মা, মেয়ে কুপিয়ে হত্যা, মেয়ের স্বামী পলাতক

    শ্রীমঙ্গল : উপজেলার পূর্ব জামসী গ্রামে একই ঘরে মা ও মেয়ে খুন হয়েছে। তাদের ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। স্থানীয়দের ধারণা, মেয়ের স্বামী এ ঘটনায় জড়িত থাকতে পারেন। মরদেহ উদ্ধারের আগে থেকেই তিনি পলাতক রয়েছেন।

    বৃহস্পতিবার (৪ জুন) দিবাগত রাতে কোনো এক সময় উপজেলার আশিদ্রোণ ইউনিয়নের পূর্ব জামসী এলাকায় ঘটনা ঘটে। শুক্রবার (৫ জুন) সকালে এ ঘটনাটি জানতে পারে সবাই। নিহতরা হলেন— জায়েদা বেগম (৫৫) ও তার মেয়ে ইয়াসমিন আক্তার (২৫)। পলাতক রয়েছেন ইয়াসমিনের স্বামী আজগর আলী।



    শ্রীমঙ্গল থানার কর্মকর্তা মা ও মেয়েকে ছুরিকাহত করে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকেই মেয়ের জামাই আজগর আলী পলাতক রয়েছেন তবে আসামী ধরার প্রক্রিয়া অব্যাহত রয়েছে। প্রত্যক্ষদর্শীদের কাছে জানা যায়, শুক্রবার সকালে ঘর থেকে কেউ বের না হলে প্রতিবেশীরা গিয়ে ডাকাডাকি করেও সাড়া পাননি। পরে দেখতে পান, ঘরের পেছনে বেড়া ভাঙা অবস্থায় রয়েছে।

    পরে প্রতিবেশীরা মিলে ঘরের দরজা ভাঙলে দেখতে পান, মা-মেয়ের মরদেহ পড়ে রয়েছে। তাৎক্ষণিকভাবে তারা পুলিশে খবর দেন। স্থানীয় চেয়ারম্যান জহর বর্ধন জানান, খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনা স্থলে বন্ধ ঘরের দরজা ধাক্কা দিয়ে প্রবেশ করে প্রথমে মা’কে মৃত অবস্থায় উদ্ধার করা হয় পরে কাপড় দিয়ে ঢেকে রাখা মেয়ের লাশও পাওয়া যায়,ঘরের তরজার বেড়া ভেঙ্গে ঢুকে তাদের খুন করা হতে পারে,কারণ ঘরের বেড়া ভাঙ্গা পাওয়া গেছে, তবে কে বা কারা এই কাজ করেছে তা নিশ্চিত নয়।

    এক প্রশ্নের জবাবে তিনি বলেন “মেয়ের স্বামীর সাথে বনিবনা ছিলনা। আমি নিজেও কয়েকবার চেষ্টা করেছি মীমাংসার জন্য সম্ভব হয়নি।পরে স্বামী স্ত্রীর মধ্যে আদালতে মামলা মোকাদ্দমা চলছে।মেয়ে মায়ের বাড়িতে থাকতেন।” খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

    মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ, শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত সোহেল রানা, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুনসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০