• শিরোনাম

    শাকিবের পর এবার নিরবের সঙ্গী হলেন বুবলী

    | ১৮ নভেম্বর ২০১৯ | ৮:২৪ অপরাহ্ণ | পড়া হয়েছে 345 বার

    শাকিবের পর এবার নিরবের সঙ্গী হলেন বুবলী

    টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে আসেন সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী।

    এ নায়কের সঙ্গে বসগিরি, শুটার, রংবাজ, অহংকার, চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা, সুপার হিরো, ক্যাপ্টেন খান, পাসওয়ার্ড, মনের মতো মানুষ পাইলাম না, একটু প্রেম দরকার (মুক্তির অপেক্ষা), বীর (নির্মাণাধী) ছবিগুলো কাজ করে আলোচনায় আসেন।



    এবার ক্যারিয়ারের তিন বছরের মাথায় শাকিব খানের বাইরে প্রথমবার নায়ক নিরবের সঙ্গে কাজ করতে যাচ্ছেন বুবলী। সিনেমার নাম ‘ক্যাসিনো’।

    এই নিয়ে বুবলী বলেন, সবসময় বলেছি, ভালো গল্পের সিনেমা পেলে অন্যদের সঙ্গে কাজ করবো। এর আগে একাধিক ছবির ব্যাপারে অন্যদের সঙ্গে কথাবার্তা প্রাথমিকভাবে হয়েছিল। শেষ পর্যন্ত টাইমিং হয়নি। তবে এবার ‘ক্যাসিনো’র মাধ্যমে ব্যাটে-বলে মিলে গেছে। সেজন্য আমি কাজ করছি।

    বুবলী আরও বলেন, নতুন নির্মাতাদের মধ্যে সৈকত নাসির ভাইয়ের উপর ভরসা করা যায়। নিরব ভাই একাধিক ছবি করে অভিজ্ঞতা অর্জন করেছেন। মানুষ হিসেবেও ভালো। ছবিতে আমার উপস্থিতিতেও থাকবে চমক। সবকিছু মিলিয়ে ‘ক্যাসিনো’ ছবির সবকিছু আমাকে টেনেছে। নামটাও চমকপ্রদ!

    বুবলী বলেন, শাকিব-বুবলী জুটি দর্শকদের ভালোবাসার প্রতিফলন। তার সঙ্গে আগামীতেও চমকপ্রদ কাজ হবে। এর সঙ্গে আমি ভালো প্রজেক্ট পেলে অন্যদের সঙ্গেও কাজ করবো। তবে অবশ্যই সেটা ভালো গল্পের সিনেমা হতে হবে। আসলে ভালো প্রজেক্টের অপেক্ষায় ছিলাম। সব প্রজেক্ট ভালো হয়না। সেজন্য একটু সময় লাগলো। ‘ক্যাসিনো’ আমার ভালো লাগার একটা কাজ হতে যাচ্ছে।

    ঢালিউডের তারকা অভিনেতা শাকিব খানের হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক চিত্রনায়িকা বুবলীর। এরপর তারসঙ্গে জুটি বেধে একের পর এক ছবি করেছেন তারা। এরমধ্যে মুক্তি পেয়েছে ৯ ছবি। তবে এবার শাকিবের বলয় ছেড়ে প্রথমবার অন্য কারো বিপরীতে বুবলী!

    জাতীয় চলচ্চিত্র পুরস্কারে একাধিক ক্যাটাগরিতে সম্মাননা জয়ী নির্মাতা সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবিতে নিরব-বুবলী ইতোমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন। ‘দেশা দ্য লিডার’-খ্যাত নির্মাতা সৈকত নাসির খবরটি নিশ্চিত করেছেন।

    তিনি জানান, গত ১০ নভেম্বর নিরব-বুবলী চুক্তিবদ্ধ হয়েছেন। তারা ছাড়াও ‘ক্যাসিনো’-তে থাকছেন তাসকিন রহমান। তিনিও চুক্তিবদ্ধ হয়েছেন। ২০ নভেম্বর থেকে ঢাকায় ক্যাসিনো’র শুটিং শুরু হবে। ডিসেম্বরে একাধিক গান ও কিছু দৃশ্যের শুটিং হবে ইন্দোনেশিয়ার বালিতে।

    থ্রিলার গল্পে ‘ক্যাসিনো’ সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি। অন্যদিকে, নিরব-বুবলী দুজনেই প্রথমবার জুটি বেঁধে বড়পর্দায় আসছেন। এমনকি, তাদের দুজনের সঙ্গে তাসকিনও প্রথমবার সৈকত নাসিরের নির্দেশনায় কাজ করতে যাচ্ছেন।

    প্রত্যেকেই কাজটি দর্শকদের যেন পছন্দ হয়, সে বিষয়টি মাথায় রেখেই বাড়তি মনোযোগ রাখছেন ‘ক্যাসিনো’র দিকে।

    নিরব বলেন, ‘আব্বাস’ দর্শক গ্রহণ করেছেন। নতুন ছবি ‘ক্যাসিনো’ নিয়ে আমি আরও বেশি সিরিয়াস। সঙ্গে বুবলী আছেন। ভালো কিছু করবো, ভালো কাজ উপহার দেব। এই ভাবনাকে মিশন হিসেবে নিয়েই ‘ক্যাসিনো’ করতে যাচ্ছি।

    বুবলী প্রসঙ্গে নিরব বলেন, শাকিব ভাইয়ের বাইরে এই প্রথম বুবলী কাজ করছেন। দর্শকের তুমুল আগ্রহ, প্রত্যাশা থাকবে। সেগুলো মাথায় নিয়ে কাজে নেমেছি। আমি নিজেও এক্সাইটেড ক্যাসিনো নিয়ে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১