• শিরোনাম

    শরীফপুরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ছাত্রদল নেতা সহ ২ যুবক

    | ১৭ মে ২০২১ | ৫:৫৮ অপরাহ্ণ | পড়া হয়েছে 108 বার

    শরীফপুরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ছাত্রদল নেতা সহ ২ যুবক

    মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্ত এলাকায় ছাত্রদল নেতাসহ ২ যুবক সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় ছাত্রদল নেতাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    শনিবার রাত সাড়ে ১০ টায় শরীফপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের বাসিন্দা আমতলা বাজার থেকে মোটরসাইকেলে নিজ বাড়িতে যাওয়ার পথে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম হয়। স্থানীয় সূত্রে জানা যায়, আমতলা বাজার থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে একই এলাকার হাবিবুর রহমান শিপু ও সাইফুর রহমান সজিবসহ স্থানীয় একটি সন্ত্রাসী চক্র অতর্কিত সশস্ত্র হামলা চালায়।



    মোটর সাইকেলে যাওয়ার পথে ধারালো দা দিয়ে মাথায় কুপিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে আবুল হোসেন (৩৬) ও আলফাজ (৩০) এর শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় আবুল হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

    আহত আবুল হোসেন পরিবার সদস্যরা জানান, তাঁর অবস্থা ভাল নয়। চিকিৎসা নিয়ে তারা ব্যস্ত থাকায় থানায় অভিযোগ দেয়া সম্ভব হচ্ছে না। তবে রাতে কুলাউড়া থানায় তাকে দেখিয়ে আনা হয়েছে।

    এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন, ঘটনার পর আহতদেরকে রাতে থানায় এনে দেখিয়ে নিয়েছেন। চিকিৎসা প্রদানের পরামর্শ দেওয়া হয় । তবে এঘটনায় হামলাকারীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০