• শিরোনাম

    হাজীপুর-শরীফপুরে ডিস লাইনের ফাইভার ক্যাবল ও মেশিন চুরি

    নিজস্ব প্রতিনিধি: | ২৫ জুলাই ২০২০ | ১২:০৩ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 375 বার

    হাজীপুর-শরীফপুরে ডিস লাইনের ফাইভার ক্যাবল ও মেশিন চুরি

    মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ও শরীফপুর ইউনিয়নের এস এস ক্যাবল নেটওয়ার্কের মনু-চাতলাপুর সড়কের পাশ্বে ডিস লাইন ও ওয়াইফাই লাইনের ফাইভার ক্যাবল ও নোট মেশিন চুরির ঘটনা ঘটেছে।

    জানাযায় গত ২৪ জুলাই রাত আনুমানিক ৮টার সময় হাজীপুর ও শরীফপুর ইউনিয়নের এস এস ক্যাবল নেটওয়ার্কের মনু-চাতলাপুর সড়কের পাশ্বে ডিস লাইন ও ওয়াইফাই লাইনের ফাইভার ক্যাবল ও নোট মেশিন শরীফপুর ন”মৌজা ক্যাবল নেটওর্য়ারকের পরিচালক সাধন শর্ম্মা ও তার কর্মচারী চন্দন ও সংকর এবং তার সহযোগী আরও দুইজন মিলে চুরির করে নিয়ে যায়। চুরির ঘটনার সময় চাতলাপুর নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক ব্যক্তি ও এস এস ক্যাবল নেটওর্য়াকের লাইনম্যান সাবউদ্দিন ও রুবেল আহমদ এবং শাকিল দেখে ফেললে মটর সাইকেল যোগে পালিয়ে যায়।



    এব্যাপারে হাজীপুর ও শরীফপুর ইউনিয়নের এস এস ক্যাবল নেটওয়ার্কের পরিচালক ও কুলাউড়া ক্যাবল নেটওর্য়াক ফিড এসোসিয়েশনের সভাপতি আলম সাইফুল জানান মনু-চাতলাপুর সড়কের পাশ্বে ডিস লাইন ও ওয়াইফাই লাইনের ফাইভার ক্যাবল দুই হাজার মিটার ও ৩টি নোট মেশিনসহ প্রায় ৩০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়া গেছে।তিনি আরও জানান কিছু দিন আগেও এমসিএস কতৃক সাধন শর্ম্মার সিগনাল বন্ধ করা এবং শমশেরনগর থেকে চুরি করে সিগনাল নেওয়াসহ পাইকপাড়া থেকে এমসিএস এর একটি ট্রান্সমিটার সাধন শর্ম্মা নিয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র  করে সাধন শর্ম্মা ও তার লোকজন এই চুরির ঘটনা ঘটিয়েছেন।

    এছাড়াও সাধন শর্ম্মার লাইনম্যান চন্দন, সংকর আরও কয়েকটি ঘটনা করেছে তার প্রমানও রয়েছে। আমি মৌলভীবাজার এমসিএস এর কর্মকর্তা ও কমলগঞ্জ উপজেলার দায়ীত্বলীল বদরুল সাহের নিকট অভিযোগ করেছি। এবং মামলার প্রস্তুতি নিচ্ছি।

    এস এস ক্যাবল নেটওয়ার্ক এর সত্তাধিকারী ফয়েজ উর রহমান সুহেল বিষয়টি নিশ্চিত করে বলেন আমি বিষয়টি জেনেছি আইনি ব্যাবস্থা নেওয়া প্রয়োজন মনে করছি।

    উক্ত চুরির ঘটনার পর থেকে প্রায় ১৫ টি গ্রামের ডিস লাইনের সংযোগ বন্ধ রয়েছে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১