• শিরোনাম

    মৌলভীবাজার হাজীপুরে কর্মহীন মানুষের পাশে জেলা যুবদল নেতা শেখ নিজামুর রহমান টিপু

    | ১৬ মে ২০২০ | ৯:৩০ অপরাহ্ণ | পড়া হয়েছে 503 বার

    মৌলভীবাজার হাজীপুরে কর্মহীন মানুষের পাশে জেলা যুবদল নেতা শেখ নিজামুর রহমান টিপু

    মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ১০ নং হাজীপুর ইউনিয়নে তিনধাপে ছয়টি ওয়ার্ডে প্রায় ২৬৫ টি পরিবারের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরন করলেন মৌলভীবাজার জেলা যুবদলের অন্যতম সদস্য ও কুয়েত রাজ্য বিএনপির আহবায়ক কমিটির সদস্য শেখ নিজামুর রহমান টিপু ।

    আজ ১৬ মে শনিবার দুপুর ১২টায় স্হানীয় পিরেরবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল নির্বাহী কমিটির সাবেক সদস্য, মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট আবেদ রাজা, কুলাউড়া উপজেলা বিএনপির প্রচার সম্পাদক শেখ শহীদুল্লাহ, উপজেলা শ্রমিক দলের সভাপতি সিরাজ উদ্দিন ভলু, উপজেলা ছাত্রদল নেতা সাইফুর রহমান , উপজেলা শ্রমিকদল নেতা রুহুল আমিন , হাজীপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার, তরুন সংগঠক লিমন, ফাহিম ও অভি সহ হাজীপুর ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ।



     

    জেলা বিএনপির সহ সভাপতি আবেদ রাজা সাহেব বক্তব্য বলেন সারা বিশ্ব করোনা যুদ্ধে লকডাউনে তার ধারাবাহিকতায় বাংলাদেশের করোনায় নিন্ম আয়ের মানুষের মাঝে এই নিয়ে ৩য় ধাপে ৪-৫- ৬-৭-৮-৯ ছয়টি ওয়ার্ডে প্রায় ২৬৫ টি পরিবারের মধ্যে জেলা যুবদলের অন্যতম সদস্য শেখ নিজামুর রহমান টিপু ব্যাক্তিগত উদ্দ্যোগে বিএনপি চেয়াপার্সন দেশনেত্রী.গণতন্ত্রের “মা “ বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের বিএনপির প্রতি যে নির্দেশনা দিয়েছেন নিন্ম আয়ের মানুষের পাশে থাকার জন্য ।

    সেই নির্দশনার ধারাবাহিকতায় এই খাদ্য সামগ্রী বিতরন করা হয় । করোনা ভাইরাসের কারনে বিপন্ন সকল মানুষ অনেক কষ্টে -দুংখে আছে, ঘরে খানা নেই . ঈদে আনন্দ নেই, অনেকের অশ্রু ঝড়ছে তাদের জন্য জেলা যুবদলের সদস্য বিশিষ্ট সমাজসেবক শেখ নিজামুর রহমান টিপু পাঠিয়েছেন, আমরা উপজেলা বিএনপিসহ স্হানীয় বিএনপি তার পক্ষে খাদ্য বিতরন করছি, আপনারা জানেন আমাদের প্রানের সংগঠন বিএনপি প্রথম থেকেই সর্বদলীয়ভাবে সকলকে নিয়ে নিন্ম আয়ের কর্মহীন মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে ঝাপিয়ে পড়ার জন্য আহবান করা হয়েছিল, কিন্তু সরকার নিজস্ব স্বার্থে প্রতিহিংসাপরায়ণ হয়ে সাড়া দেয় নাই ।

    বিএনপি তার সর্বশক্তি দিয়ে দেশবাসীর পাশে আছে এবং অতিতের ন্যায় থাকবে, এরই ধারাবাহিকতায় জেলা যুবদলে নেতা শেখ নিজামুর রহমান টিপুর খাদ্য উপহার সামগ্রী বিতরনে আমরা আছি ।

    আগে যদি মানুষ বাচে তারপর রাজনীতি, দেশবাসী লক্ষ করছে বিভিন্ন জায়গায় সরকারী ত্রান সরকারদলীয় সংগঠন এবং সরকারী লোক আত্মসাৎ করছে । এই মহাদূর্যোগের সময় কেউ কোনো অসহায় মানুষের আহার আত্মসাৎ না করে অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়ান ।
    দেশবাসী সহ আপনারা জানেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগার থেকে কিছুদিন আগে মুক্তির পর চিকিৎসাধীন আছেন, আমার আশা দ্রুত সুস্হ হয়ে খুব শিঘ্রই আপনাদের মাঝে ফিরে আসবেন ।

    আপনার অবগত আছেন যে আমাদের নেতা তারেক রহমান সাহেব দীর্ঘদিন প্রবাসে. সরকার তাকে নির্বাসনে রেখেছে কিন্তু তারেক সাহেবের নির্দেশেই বাংলাদেশের প্রতিটি এলাকার ন্যায় এই হাজীপুরেও উনার নির্দেশেই বিতরন করা হচ্ছে আজকে । আপনারা যারা এসেছেন নিজেদেরকে গরীব-অসহায়-দুংখি ভাববেন না, শেখ নিজামুর রহমান টিপুর মত আরও বিএনপি নেতৃবৃন্দ আপনাদের পাশে আছে ।

    উল্লেখ্য প্রবাসী সংগঠন সহ বিভিন্ন সংগঠনের সাথেও ত্রানসামগ্রী বিতরনে শরীক আছে, এর আগে ২০১২ সালে কানিহাটি উচ্চ বিদ্যালয়ে বৃত্তি দেওয়ার মাধ্যমে হাজীপুর সেবার কাজ শুরু করে ধারাবাহিকভাবে বিভিন্ন দূর্যোগ মুহুর্তে ত্রান দিয়ে যাচ্ছেন , ২০১৭ তে বন্যায় ও ২০১৮ তে বন্যার সময় প্রায় ৫ শতাধিক পরিবারে মাঝে ত্রান বিতরন করেন এবং একই সময় তিনটি ওয়ার্ডে একই দিনে ফ্রি মেডিকেল ক্যাম্প করে বিনা মূল্য ঔষধ বিতরন করা হয়, একই সময় তিনটি পরিবারের মধ্যে ডেউটিন বিতরন করেন শেখ নিজামুর রহমান টিপু ।

    এই বৎসর ২০২০ ফ্রেবুয়ারীতে ফ্রি চক্ষুশিবির ও ঔষধ বিতরন করেন এবং ২২ জনকে নিজের খরচে বাসে করে নিয়ে অপারেশন করান এবং আবার বাসে করে এনে দেন নিজ এলাকায়, মসজিদ – মাদ্রাসা সহ বিভিন্ন অসহায় রোগীদের সহযোগিতা করেছেন অতিতের ন্যায় এখনও । ক্রীড়াংঙ্গনে সমানতালেই সহযোগিতায় আছেন বিভিন্ন এলাকায় ।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০