• শিরোনাম

    মৌলভীবাজার স্টেডিয়ামে খুদে ক্রিকেটারের সন্ধানে ট্যালেন্ট হান্ট সম্পন্ন

    | ২৮ ফেব্রুয়ারি ২০২১ | ১১:৫৫ অপরাহ্ণ | পড়া হয়েছে 116 বার

    মৌলভীবাজার স্টেডিয়ামে খুদে ক্রিকেটারের সন্ধানে ট্যালেন্ট হান্ট সম্পন্ন

    ছয়ফুল আলম সাইফুলঃ  দেশব্যাপী প্রতিভাবান খুদে ক্রিকেটারদের সন্ধানে মৌলভীবাজার এম সাইফুর রহমান স্টেডিয়ামে ট্যালেন্ট হান্ট সম্পন্ন হয়েছে। শুক্রবার থেকে রবিবার ৩ দিন ব্যাপি ট্যালেন্ট হান্টের কার্যক্রম সম্পন্ন হয় মৌলভীবাজার। সারা দেশ থেকে প্রতিভাবান ক্রিকেটার তৈরির লক্ষে খুদে ক্রিকেটারের সন্ধানে ট্যালেন্ট হান্ট ক্যাম্পেইন হাতে নেওয়া হয়।



    যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জাতীয় ক্রীড়া পরিষদ ও শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগিতায় প্রতিভাবান ট্যালেন্ট স্পোর্টস লিমিটেড (পিকেসিএসবিডি) ট্যালেন্ট হান্ট পরিচালনা করছে।

    সারা দেশে একযোগে এ ট্যালেন্ট হান্ট নিয়ে কাজ করছে প্রতিভাবান ট্যালেন্ট স্পোর্টস লিমিটেড। ট্যালেন্ট হান্টে মৌলভীবাজার জেলার ৭ টি উপজেলা থেকে ১২ থেকে ২০ বছর বয়সী প্রায় ৫ শতাধীক ছেলে অংশ নেয়। যাদের সঠিক বাছইেয়ের মাধ্যমে উন্নত প্রশিক্ষন দেওয়া হবে। জাতীয় মানের খেলোয়াড় তৈরির লক্ষেই ৬৪ জেলায় এ কার্যক্রম শুরু হয়েছে।

    অংশ গ্রহনকারীদের উদ্যেশ্যে সাবেক জাতীয় দলের ক্রিকেটার সুহেল মাহমুদ পাপ্পু বলেন, প্রতিভাবান ট্যালেন্ট স্পোর্টস লিমিটেড (পিকেসিএসবিডি) ক্রিকেট খেলোয়াড় তৈরির জন্য যে উদ্যোগ নিয়েছে তাতে ক্রিকেটের জন্য আশার আলো। তিনি সকলকে নিয়ম মেনে ও মনোযোগ দিয়ে প্রশিক্ষন গ্রহন করার জন্য বলেন।

    মৌলভীবাজার এম সাইফুর রহমান স্টেডিয়ামে ট্যালেন্ট হান্টে সিলেক্টর হিসেবে ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক খেলোয়াড় সুহেল মাহমুদ পাপ্পু। পিকেসিএসবিডি’র কর্মকর্তা ও বিসিবির লেভেল-১ সিলেট বিভাগের বলিং সিলেক্টর ইয়াছিন আরাফাত, ব্যাটিং সিলেক্টর কাজী মাহদী হাসান, উইকেট সিলেক্টর মোহাম্মদ সৈকত, প্রজেক্ট ম্যানেজার তানবির আহমদ।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০