• শিরোনাম

    মৌলভীবাজারে বেগম রোকেয়া দিবসে ১০ জয়িতাকে পুরস্কৃত করা হয়েছে

    | ১০ ডিসেম্বর ২০২০ | ১০:৩০ অপরাহ্ণ | পড়া হয়েছে 115 বার

    মৌলভীবাজারে বেগম রোকেয়া দিবসে ১০ জয়িতাকে পুরস্কৃত করা হয়েছে

    মৌলভীবাজারে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে জেলার ১০ জয়িতাকে পুরস্কৃত করা হয়েছে। বুধবার ৯ ডিসেম্বর জেলা প্রশাসন, মৌলভীবাজার ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে তাদেরকে পুরস্কৃত করা হয়।

    জেলা পর্যায়ের জয়িতারা হলেন-অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে শিরিন আক্তার, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে রাশেদা বেগম, সফল জননী নারী ক্যাটাগরিতে সুকৃতি ভৌমিক, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু নারী ক্যাটাগরিতে ছাপা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে ফাতেহা ফেরদৌস চৌধুরী।



     

    উপজেলা পর্যায়ের জয়িতারা হলেন-অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে শিরিন আক্তার, শিক্ষা ও চাকরিক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে রাশেদা বেগম, সফল জননী নারী ক্যাটাগরিতে সুকৃতি ভৌমিক, সমাজ উন্নয়নে অসামান্য সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে শ্যামলী দাশ পুরস্কায়স্থ ও নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু নারী ক্যাটাগরিতে আরও একজনকে ।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মোঃ মামুনুর রশীদ।
    জেলা প্রশাসক জানান, সমাজে নারীদের অবদান এবং মানব সভ্যতায় নারীদের অপরিহার্য এবং অনস্বীকার্য ভূমিকার কথা উল্লেখ করেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১