• শিরোনাম

    মৌলভীবাজারে এফবিসিসিআই সভাপতি’র সাথে ব্যাংকার, ব্যবসায়ী ও সাংবাদিকের ভিডিও কনফারেন্স

    | ১৮ জুন ২০২০ | ৮:৫৬ অপরাহ্ণ | পড়া হয়েছে 265 বার

    মৌলভীবাজারে এফবিসিসিআই সভাপতি’র সাথে ব্যাংকার, ব্যবসায়ী ও সাংবাদিকের ভিডিও কনফারেন্স

    দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক সকল ব্যবসায়ীদের জন্য “প্রণোদনা” বাস্তবায়নকল্পে এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিমের সাথে মৌলভীবাজারের ব্যাংকার, ব্যবসায়ী ও সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা চেম্বার ভবন কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

    দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সে অতিথি হিসাবে এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম, মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন, মৌলভীবাজারের পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান ও এফবিসিসিআই সহ-সভাপতি রেজওয়ানুল হক যুক্ত হয়ে গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন।



    এসময় বক্তব্য রাখেন, মৌলভীবাজার সোনালী ব্যাংকের ডিজিএম দোলন কান্তি চক্রবর্তী, পূবালী ব্যাংকের ডিজিএম আরিফুর রহমান, জনতা ব্যাংকের এজিএম দেবাশীষ দেব, ব্রাক ব্যাংকের সাইফুল আলম, ইসলামী ব্যাংকের ডিজিএম জুবেল আহমদ মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নাসিফ সভাপতি বকসি ইকবাল আহমদ ও দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক হাছান আহমেদ জাবেদ।

    উক্ত অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- চেম্বার সহ-সভাপতি ও একাটুনা ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, চেম্বার পরিচালক সৈয়দ মুনিম আহমদ রিমন, মৌলভীবাজার ব্যাংকার্স এসোসিয়েশন সাংগঠনিক সম্পাদক সজীব হাসান, এবি ব্যাংকের ম্যানেজার মোঃ লিয়াকত আলী খান, ইসলামী ব্যাংক ম্যানেজার মোঃ জিয়াবুল আলম, পূবালী ব্যাংক ম্যানেজার আবু জাফর মোঃ রকিবুল্লাহ, ঢাকা ব্যাংক লিঃ মোঃ সেলিম হোসেন, কর্মসংস্থান ব্যাংক মোঃ আব্দুল আহাদ, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক ব্যবস্থাপক ভানু লাল দাস চৌধুরী,

    প্রাইম ব্যাংক মোঃ তাওসিফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও চেম্বার পরিচালক সাজ্জুদুর রহমান সাজু,এডভোকেট গৌছ ইদ্দিন লিকসন,চেম্বার পরিচালক শেখ রুমেল আহমদ,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহবুব আলম প্রমুখ। মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান বলেন, চেম্বার ও পৌরসভার মাঝে সুসম্পর্ক রয়েছে। আমরা একে অপরের সাথে আলোচনা করেই ব্যবসায়ীদের যাতে উপকার হয় সেভাবেই কাজ করে যাবো। এছাড়া করোনার কারণে ছোট ছোট রিসোট ও কটেজের মালিকরা চরম ক্ষতির সম্মূখীন হয়েছেন।

    তাই এসব ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিকভাবে সহযোগিতা করতে সবার সহযোগিতা কামনা করেছেন মেয়র। জেলা প্রশাসক নাজিয়া শিরিন তার বক্তব্যে বলেন- মৌলভীবাজার জেলায় ক্ষুদ্র ব্যবসায়ীরা বেশি। কারণ গত তিন মাসে করোনার কারণে এসব ব্যবসায়ীরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই এসব ব্যবসায়ীদের সহজশর্তে ব?্যাংক ঋণ সুবিধা প্রয়োজন। সভাপতির বক্তব্যে দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কামাল হোসেন বলেন- ভালো গ্রাহকরা যাতে এই প্রনোদনা পেতে পারেন সে ব্যবস্থা গ্রহণ করা হবে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১