• শিরোনাম

    মৌলভীবাজারে ইউকের স্টুডেন্ট ভিসা নিয়ে ফ্রি সেমিনার অনুষ্ঠিত

    | ১৯ আগস্ট ২০২১ | ১:১৩ অপরাহ্ণ | পড়া হয়েছে 158 বার

    মৌলভীবাজারে ইউকের স্টুডেন্ট ভিসা নিয়ে ফ্রি সেমিনার অনুষ্ঠিত

    উচ্চ শিক্ষার জন্যে যুক্তরাজ্যে গমনে ইচ্ছুক শিক্ষার্থীদের নিয়ে মৌলভীবাজারে ফ্রি-সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ব্রিটিশ কাউন্সিল অনুমোদিত স্টুডেন্ট কনসালটেন্সি এসএ এক্সপ্রেস এ ফ্রি-সেমিনারের আয়োজন করে। ১৮ আগস্ট (বুধবার) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত মৌলভীবাজার জেলা শহরের অভিজাত হোটেল “ওয়েস্টার্ণ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার”-এ সেমিনার অনুষ্ঠিত হয়।

    সেমিনারে প্রধান আলোচক ছিলেন ব্রিটিশ কাউন্সিল ইউকের সার্টিফাইড এজেন্ট যুক্তরাজ্য প্রবাসী ও বিশিষ্ট শিক্ষাবিদ আনিসুর রহমান।বক্তব্যে তিনি বলেন, লন্ডনের বিভিন্ন ইউনিভার্সিটিতে উচ্চ শিক্ষার জন্য গমনেচ্ছুক সিলেট বিভাগের স্টুডেন্টরা প্রতিনিয়ত প্রতারিত হচ্ছেন। মৌলভীবাজারের আর কোন স্টুডেন্ট যাতে প্রতারিত না হন, সে জন্য প্রবাসী অধ্যুষিত মৌলভীবাজার জেলা ও উপজেলায় তারা এই ফ্রি-সেমিনারের আয়োজন করছেন।



    তিনি বলেন, বার্মিংহাম সিটি ইউনিভার্সিটি, লন্ডন কিংস্টন ইউনিভার্সিটি, লন্ডন মেট্রোপলিটন ইউনিভার্সিটি, কোভেন্ট্রি ইউনিভার্সিটিসহ ইউকের ৪০টি ইউনিভার্সিটিতেও স্টুডেন্টদের পড়াশুনায় বিনামূল্যে সকল প্রকার সহযোগিতা প্রদান করা হচ্ছে। এডুএইড টিউটোরিয়ালের পরিচালক মাহফুজুল ইসলাম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যাপক আবদুস সবুর, শুরুতে স্বাগত বক্তব্য দেন তরুণ সংগঠক মিনহাজ উদ্দিন মিলাদ।

    পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে সেমিনার শুরু করা হয় এবং সৈয়দ মাজদুদ আহমদ রাফিদের দোআ’র মধ্য দিয়ে সমাপ্তি ঘোষিত হয়। পরে সবাই আপ্যায়নে মিলিত হয়।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০