• শিরোনাম

    মেয়েদের আইপিএলে কাল সালমার মুখোমুখি জাহানারা

    | ০৪ নভেম্বর ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ | পড়া হয়েছে 50 বার

    মেয়েদের আইপিএলে কাল সালমার মুখোমুখি জাহানারা

    বাংলাদেশ থেকে এবার দুজন ক্রিকেটার খেলবে ভারতের আইপিএলে। মেয়েদের আইপিএল নামে পরিচিত ‘ওমেন্স টি-২০ চ্যালেঞ্জ’ ক্রিকেট টুর্নামেন্টে আগামীকাল জাহানারা আলমের দল ভেলোসিটি মুখোমুখি হবে সালমা খাতুনের দল ট্রেইলব্লেজার্সের। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

    বাংলাদেশ থেকে এবার দুই ক্রিকেটার জাহানারা ও সালমাই এই টুর্নামেন্টে খেলার সুযোগ পেয়েছেন। এর আগেরবার শুধু জাহানারা খেলেছিলেন। আজ বুধবার থেকেই শুরু হয়েছে এই টুর্নামেন্ট। যেখানে জাহানারার দল ভেলোসিটি বর্তমান চ্যাম্পিয়ন সুপারনোভাসের মুখোমুখি হচ্ছে।



    পাঁচ দিন ব্যপি তিন দলের এই টুর্নামেন্ট সর্বমোট ৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথমবারের মতো বাংলাদেশের দুই নারী ক্রিকেটার অংশ নেয়ায় এই টুর্নামেন্টের প্রতি আগ্রহের সৃষ্টি হয়েছে এই দেশের ক্রিকেট অনুরাগীদের। গত বছর বাংলাদেশ থেকে শুধুমাত্র জাহানারা এই টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন।

    আগামী ৯ নভেম্বর অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। টুর্নামেন্টে জাহানারার ক্লাব ভেলোসিটির নেতৃত্ব দিচ্ছেন মিতালি রাজ। অপরদিকে সালমার ক্লাব ট্রেইলব্লেজার্সের নেতৃত্বে রয়েছেন স্মৃতি মান্ধনা। বর্তমান চ্যাম্পিয়ন সুপারনোভাসের নেতৃত্বে আছেন হারমানপ্রীত কৌর।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১