• শিরোনাম

    মাত্র ৬৪ হাজার টাকায় বাজাজের ১২৫ সিসি পালসার বাইক!

    | ১১ আগস্ট ২০২০ | ২:০৮ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 536 বার

    মাত্র ৬৪ হাজার টাকায় বাজাজের ১২৫ সিসি পালসার বাইক!

    নতুন প্রজন্মের জন্য কম দামে মোটরসাইকেল নিয়ে এল বাজাজের প্রতিষ্ঠান। বাজাজের মডেল পালসার ১২৫ নিওন হল এই নতুন মোটরসাইকেল। আগে থেকেই পালসারের স্টাইলিস লুক নজর কেড়েছে গ্রাহকদের। আর নতুন এই মডেলটি গ্রাহকদের আরও বেশী নজর কাড়বে।

    নিউ জেনারেশন (এনএস) স্টাইলে পাওয়া যাচ্ছে এই বাইকটি। লাল ও রূপালি রঙ ও সিঙ্গেল পিস সিটে মিলবে এই মডেলে। ১২৫ সিসির এই বাইকে রয়েছে দুটো গ্যাস চার্জ রিয়ার শক, সামনে ডিস্ক ব্রেক সঙ্গে রিয়ার ড্রাম এবং মেকানিকাল সিবিএস।



    বাজাজ জানিয়েছে, সাশ্রয়ী দামে মধ্যবিত্তের জন্য বাইক এটি। যাতে রয়েছে ইঞ্জিন ১২৫ সিসি ডিটিএসআই। থ্রিডি ভ্যারিয়েন্টের লোগো রয়েছে এই মডেলে। যা নতুন প্রজন্মের নজর কাড়বে।

    শার্প, স্পোর্টি লুকের বাজাজ পালসার ১২৫ নিওনে রয়েছে ৫-স্পিড গিয়ার বক্স। প্রাইমারি কিক করলেই স্টার্ট হয়ে যাবে বাইক। গ্ল্যামারের চেয়ে প্রায় পাঁচ সাত হাজার টাকা কম দামে পেয়ে যাবেন ১২৫ সিসির নতুন বাজাজ পালসার।

    চালানোর সময় চালকের পক্ষে গিয়ার চেঞ্চ করাও খুব সহজ হবে। মনে করা হচ্ছে, প্রায় ৪৫ কিলোমিটার মাইলেজ দিতে পারে এই বাইক। ভারতে এই মডেলের ড্রাম ব্রেক ভার্সনের দাম মাত্র ৬৪,০০০ টাকা। ডিসক ব্রেকের দাম ৬৬,৬১৮ টাকা। তথ্যসূত্র: ইন্টারনেট।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১