• শিরোনাম

    মর্মান্তিক ঘটনা: ৭ বছরের শিশুর কোপে মা নিহত

    বিডি জনপ্রত্যাশাঃ | ০৯ জুন ২০২০ | ১:০৯ অপরাহ্ণ | পড়া হয়েছে 362 বার

    মর্মান্তিক ঘটনা: ৭ বছরের শিশুর কোপে মা নিহত

    রাজশাহীতে সাত বছর বয়সী এক শিশুর হাসুয়ার কোপে প্রাণ হারিয়েছেন তার মা ফাতেমা (২৫)। এ ঘটনায় অভিযুক্ত শিশু ফাহিমকে হেফাজতে নিয়েছে পুলিশ।

    সোমবার (৮ জুন) সকাল ৯টার দিকে রাজশাহীর দামকুড়া থানার বেড়পাড়া পূর্বপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে বলে আমাদের প্রতিনিধি জানিয়েছে।



    ঘটনার সত্যতা নিশ্চিত করে দামকুড়া থানার ওসি মাজহুরুল ইসলাম জানান, সকালে শিশু ফাহিম বাবা রবিউল ইসলাম এবং মা ফাতেমা দু’জনের কাছেই ৫ টাকা চায়। কিন্তু তারা কেউই তাকে টাকা দেয়নি। উল্টো তাকে মারধর করে। এতে রেগে গিয়ে সে তরকারি কাটার হাসুয়া দিয়ে মায়ের বুকে আঘাত করে। এতে গুরুতর আহত হন তার মা ফাতিমা। তার শরীর থেকে প্রচুর রক্ত বের হতে থাকে। তা দেখে ভয় পেয়ে ফুপুর বাড়ি চলে যায় ফাহিম।

    এদিকে গুরুতর আহত ফাতেমাকে পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ময়নাতদন্তের জন্য তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

    ওসি আরো জানান, শিশু ফাহিমকে আমরা কোলে নিয়ে আদর করেই ঘটনা জানতে চেয়েছি। সে সকল ঘটনার বর্ননা দিয়েছে। এই হত্যার ঘটনার পর থেকেই শিশুটিকে দামকুড়া থানা হেফাজতে নিয়েছে পুলিশ। তবে এ ঘটনায় এখনও কোনও মামলা দায়ের করা হয়নি।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১