• শিরোনাম

    বড়লেখা রেসিং পিজিয়ন ক্লাবের কবুতর দৌড় প্রতিযোগিতা অনুষ্টিত

    | ২২ ডিসেম্বর ২০২০ | ৩:৪৩ অপরাহ্ণ | পড়া হয়েছে 113 বার

    বড়লেখা রেসিং পিজিয়ন ক্লাবের কবুতর দৌড় প্রতিযোগিতা অনুষ্টিত

    মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বড়লেখা রেসিং পিজিয়ন ক্লাবের কবুতর দৌড় প্রতিযোগিতা অনুষ্টিত হয়েছে।
    আজ ২২ ডিসেম্বর বড়লেখা উপজেলা থেকে বাক্সবন্দী করে ভানুগাছে আনা হয়েছে ২২৫টি কবুতর। প্রায় ৫৫ কিলোমিটার দূর থেকে বাক্সবন্দী এসব কবুতর ছেড়ে দেওয়া হলো মুক্ত আকাশে। সেখানে তাদের মালিকেরা অপেক্ষায় আছেন, কখন কবুতরগুলো ফিরবে। যাঁর কবুতরগুলো আগে পৌঁছাবে তিনিই বিজয়ী।
    গত ১০ ডিসেম্বর এই কবুতর দৌড় প্রতিযোগিতা শুরু হয় প্রথমে ১৫ কিঃমিঃ জুড়ী, ১৪ ডিসেম্বর ২৫ কিঃমিঃ কুলাউড়া, ১৮ ডিসেম্বর ৪০ কিঃমি কটারকোনা, আজ ২২ ডিসেম্বর ৫৫ কিঃমি কমলগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সেমিফানেল ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। এই প্রতিযোগিতায় অনেক কবুতরপ্রেমী অংশ নিয়েছেন।
    তাদের মধ্যে মোনায়েম খান (মুন্না), মাছুম মোহাম্মদ (প্রবাসী ), দেলোয়ার হোসেন (প্রবাসী) কামরুল ইসলাম, আক্তার হোসেন, আব্দুল ছালাম, বাবুল হোসেন।
    এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সমকালের কমলগঞ্জ প্রতিনিধি প্রনীত রঞ্জন দেব নাথ, সাংবাদিক ছয়ফুল আলম সাইফুল, সাংবাদিক রুহেল ইসলাম, বড়লেখা রেসিং পিজিয়ন ক্লাবের উপদেষ্ঠা মোঃ বদরুল উসলাম, সদস্য কামরুল ইসলাম, মোনায়েম খান মুন্না, আক্তার হোসেন, আব্দুস ছালাম, ইউনুছ কাওছার, বদরুল ইমরান প্রমুখ।
    আগামী ২৬ ডিসেম্বর শ্রীমঙ্গল সখিনা সিএনজি ষ্টেশনের সম্মুখে ৮০ কিঃ মিটারের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০