• শিরোনাম

    বড়লেখা দাসের বাজারে ৮ম শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

    | ২৬ আগস্ট ২০২০ | ৮:৩৭ অপরাহ্ণ | পড়া হয়েছে 144 বার

    বড়লেখা দাসের বাজারে ৮ম শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

    বড়লেখা উপজেলার দাসের বাজার ইউনিয়ন থেকে ফাতেমা বেগম (১৪) নামে এক স্কুল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
    বুধবার ২৬ আগস্ট সকাল সাড়ে ১০টায় ইউনিয়নের শংকরপুর গ্রামে তার বসত বাড়ীর তেতুল গাছ থেকে ঝুলন্ত অবস্তায় লাশটি উদ্ধার করা হয়। নিহত ফাতেমা বেগম সিএনজি চালক আমিনুল হকের বড় মেয়ে। সে স্থানীয় ঈদগাহ বাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী।
    পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত ১০টায় ফাতেমা বেগম খাবার খেয়ে ঘুমিয়ে যান। বুধবার ভোরবেলা ঘুমতেকে উঠে পরিবারের লোকজন উঠোনের পুর্ব পাশে তেতুল গাছের ডালের সাতে গলায় ওড়না পেছানো ঝুলন্ত অবস্তায় দেখতে পায়।পরে পুলিশ কে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় ফাতেমার লাশ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো জন্য থানায় নিয়ে যায়।
    বড়লেখা থানার (ওসি) তদন্ত রতন দেব নাথ লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করে বলেন, খবর পেয়ে থানা পুলিশ ফাতেমা বেগম নামে এক স্কুল শিক্ষার্থীর ঝুলন্ত অবস্তায় লাশ উদ্ধার করেছে। তার সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। হত্যা না আত্নহত্যা তা ময়না তদন্তের রিপোট পাওয়া পর বলা যাবে।



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০