• শিরোনাম

    বড়লেখায় পুকুর থেকে ইউনিয়ন আওয়ামীলীগ নেতার লাশ উদ্ধার

    বিডি জনপ্রত্যাশাঃ | ১৭ সেপ্টেম্বর ২০১৯ | ৮:০৯ অপরাহ্ণ | পড়া হয়েছে 431 বার

    বড়লেখায় পুকুর থেকে ইউনিয়ন আওয়ামীলীগ নেতার লাশ উদ্ধার

    বিডি জনপ্রত্যাশাঃ মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার দক্ষিণ হরিপুর গ্রামের আব্দুর রহিমের মৎস্য চাষাধীন একটি পুকুর থেকে দক্ষিণভাগ (দঃ) ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গাংকুল গ্রামের আব্দুল মতিন নামে (৬০) বছরের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে আত্মীয়রা।

    স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার (১৭সেপ্টেম্বর) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার দক্ষিণ হরিপুর গ্রামের আব্দুর রহিমের মৎস্য চাষাধীন পুকুরে প্রতিদিনের ন্যায় গোসল করতে যান আব্দুল কাদির। গোসল করতে পুকুরে নামলে আব্দুল কাদিরের পায়ে মানুষের মতো কিছু একটা লাগলে তিনি চিৎকার দিয়ে পুকুরের পানি থেকে উপরে উঠে আসেন।



    আব্দুল কাদিরে চিৎকার শুনে পাশ্ববর্তী বাড়ির লোকজন জড়ো হয়। লোকজন জড়ো হলে স্থানীয়রা ইউপি সদস্য সাহেদুল ইসলাম সুমনকে খবর দিলে তিনি আসেন এবং তার উপস্থিতিতে লাশ উদ্ধার করেন, উদ্ধারকৃত ব্যক্তির ছেলে-ভাতিজা ও স্থানীয়রা। স্থানীয়রা বড়লেখা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে খবর পেয়ে বড়লেখা ফায়ার সার্ভিস ও বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হোন। পারিবারিক সুত্রে জনা যায়, উপজেলার গাংকুল গ্রামের আবদুল মতিন রাত ১১টায় বাজার করে দিয়ে গতকাল সোমবার রাত থেকে নিখোঁজ ছিলেন। এলাকা সুত্রে জানা যায়, আব্দুল মতিন নিয়মিত মদ্যপান করেন, নেশা করে বাড়ি ফেরার পথে পুকুরে পড়ে মৃত্যুবরন করতে পারেন। বড়লেখা থানা ইনচার্জ ওসি ইয়াছিনুল হক বলেন, লাশ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি। কিন্তু মৃত ব্যক্তির আত্মীয়রা এটা স্বাভাবিক মৃত্যু নয় বলে দাবি করছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, এটা স্বাভাবিক মৃত্যু নয়, ময়নাতদন্ত রিপোর্ট ও পুলিশি তদন্তের পর কিভাবে মারা গিয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০