• শিরোনাম

    ব্যতিক্রমী রোয়ান অ্যাটকিনসন

    | ০৪ অক্টোবর ২০২০ | ১১:৫৫ অপরাহ্ণ | পড়া হয়েছে 63 বার

    ব্যতিক্রমী রোয়ান অ্যাটকিনসন

    রোয়ান অ্যাটকিনসন। ভিন্নধর্মী এক তারকা। যিনি তার অভিনয় দিয়ে জয় করেছেন হলিউড। প্রমাণ করেছেন অভিনয়ে খ্যাতির জন্য গ্ল্যামার, ফিট বডি, অ্যাকশন হিরো লাগে না, সুঅভিনয় দিয়েই দর্শক মন জয় করা যায়। রোয়ান অ্যাটকিনসন বিশ্বব্যাপী পরিচিতি পান ‘মিস্টার বিন’ চরিত্রে অভিনয় করে। মূলত এ কমেডি সিরিজটি হলিউডের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সিরিজ। এখানে অ্যাটকিনসন শুধু তার ভাবভঙ্গি দিয়ে মানুষকে মনখুলে হাসিয়েছেন। একজন নায়ক কমেডিতে অভিনয় করে কীভাবে হলিউডের সেরা অভিনেতা হলেন তার প্রকৃষ্ট প্রমাণ রোয়ান অ্যাটকিনসন।

    ‘পিকি ব্লাইন্ডার্স’ ভক্তদের জন্য মন খারাপের খবর দিয়ে শেষ হলো সিজন ছয়ের শুটিং। এ পর্বে এ রোয়ান অ্যাটকিনসনের অন্তর্ভুক্তির কথা শোনা গিয়েছিল।



    সেখানে অ্যাডলফ হিটলারের ভূমিকায় দেখা যাবে বলে খবর প্রকাশ করেছিল হলিউডভিত্তিক গণমাধ্যমগুলো। তবে এখন নিশ্চিত হওয়া গেল, এ চরিত্রটি করছেন না মিস্টার বিন খ্যাত জনপ্রিয় এই অভিনেতা।

    করোনার সময়ে দীর্ঘ বিরতির পর আবারো ‘পিকি ব্লাইন্ডার্স’-এর শুটিংয়ের ফেরার তোড়জোড় যখন শুরু তখন ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে আসন্ন সিরিজে জার্মান স্বৈরশাসক হিটলারের ভূমিকায় দেখা যেতে পারে রোয়ানকে। শুধু তাই নয়, নেটফ্লিক্স ডায়েরি নামক একটি টুইটার অ্যাকাউন্ট থেকে গত মাসেই ছড়িয়ে পড়ে মাইগ্রেট নাটকের দুই ছবি।

    যেখানে ক্যাপশন হিসেবে লেখা ছিল আসন্ন সিজনে গুজব রয়েছে রোয়ান পিকিতে অভিনয় করবেন।

    এদিকে সিরিজটির সঙ্গে সংশ্লিষ্ট থাকা ব্যক্তি মেট্রোকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘এটা সব সময় একটি গুজব ছিল, আমাদের পক্ষ থেকে কখনো এমন কিছু ঘোষণা করা হয়নি। করোনার কারণে আমাদের দীর্ঘদিন শুটিং কাজ বন্ধ ছিল। জনপ্রিয় এই সিরিজটির পরবর্তী মৌসুম ২০২২ সালে অবমুক্ত হওয়ার কথা রয়েছে। তখনই ভক্তরা জানতে পারবে পরবর্তী মৌসুমে কাদের অন্তর্ভুক্ত করেছেন টমি শেবলি এবং তার দল।’

    উল্লেখ্য, ‘পিকি ব্লাইন্ডার্স’ ২০১৩ সালের সেপ্টেম্বর মাসে প্রথম পর্ব প্রকাশ করে বিবিসি। এ পর্যন্ত সিরিজটির ৫টি সিজন বের হয়েছে। সর্বশেষ সিজন বের হয় ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে। প্রতিটি সিজনে এক ঘণ্টা করে ৬টি পর্ব বিমোহিত করে রাখে প্রতি মুহূর্তে।

    সিরিজটি তৈরি করেছে সেভেন নাইট। প্রথম সিজনের পরিচালনায় ছিলেন অটো ব্যাথার্স্ট এবং প্রযোজনায় ছিলেন কেটি সুইন্ডেন। অভিনয়ে প্রধান অর্থাৎ টমি শেলবির চরিত্রে রয়েছেন সিলিয়ান মারফি, যিনি ব্যাটমান বিগিন্স ও ডার্ক নাইট রাইজে অভিনয় করেছিলেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০