• শিরোনাম

    বেগমজান ছবির রোমান্টিক চরিত্রে শিরিন শিলা

    | ১১ নভেম্বর ২০১৯ | ৮:৪০ অপরাহ্ণ | পড়া হয়েছে 285 বার

    বেগমজান ছবির রোমান্টিক চরিত্রে শিরিন শিলা

    গত শুক্রবার দুটি ছবি মুক্তি পেয়েছে। জয়া আহসান অভিনীত কণ্ঠ ও আসলাম পরিচালিত বেগমজান। ছবিটি পরিচালনা করেছেন নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এটি সাফটা চুক্তির আওতায় আকরাম খান পরিচালিত খাঁচা ছবির বিনিময়ে ইমপ্রেস টেলিফিল্ম আমদানি করেছে।

    আসলামের ছবিটিতে অভিনয় করেছেন অরিন, ইমন, শিরিন শিলাসহ আরও বেশ ক’জন।



    এনিয়ে অভিনেত্রী শিরিন শিলা বলেছেন, মাদকদ্রব্যকে উপজীব্য করে ছবিটি নির্মিত। ছবিতে তিনি একটা সহজ সরল মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। নামভূমিকায় অভিনয় করেছেন অরিন। চরিত্রটি নেতিবাচক। রোমান্টিক নায়িকার চরিত্রটি করেছেন শিরিন শিলা। তার অভিনীত এ পর্যন্ত চারটি ছবি মুক্তি পেয়েছে চারটি ছবি।

    প্রথম ছবি ওয়াজেদ আলী সুমনের হিটম্যান। এছাড়া মিয়া বিবি রাজি ছবিটিও একটি আলোচিত ছবি। অভিনেত্রী রাশেদা চৌধুরীর অনুপ্রেরণায় তিনি চলচ্চিত্রে এসেছেন। তাদের মধ্যে পরিচয়ের সূত্র হলো নাটক। প্রথম ছবিতেই শাকিবের বিপরীতে কাজ করতে পারায় এবং নিজের মেধা দিয়ে পর্দায় নিজেকে যথাযথভাবে উপস্থাপন করতে পারায় শিরিন শিলা তৃপ্ত। এরপর চলচ্চিত্র আর তাকে ছাড়েনি। তিনি সিনেমা জগতের মোহে আটকে যান। এরপর শাহীন সুমনের ‘মিয়া বিবি রাজি’ সিনেমায় প্রধান নায়িকা হিসেবে কাজ করার সুযোগ পান। এতে তার বিপরীতে অভিনয় করেন অমিত। শিরিন শিলা এরই মধ্যে শেষ করেছেন সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ ছবির কাজ। এটি মূলত লেডি অ্যাকশন নির্ভর ছবি।

    শিরিন শিলা বলেন, ‘সাহসী যোদ্ধা সিনেমার গল্পটা অসাধারণ। এবারই প্রথম আমি লেডি অ্যাকশননির্ভর কোনো ছবিতে অভিনয় করেছি। এতে আমার নায়ক ইমন। শিরিন শিলা বর্তমানে ব্যস্ত আছেন ‘দরদ’ ছবি নিয়ে। এ ছবিতে তিনি প্রথমবারের মতো একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও শিলা অভিনয় করছেন ছটকু আহমেদের ‘এক কোটি টাকা’, মো. আসলামের ‘আমার সিদ্ধান্ত’ ছবিতে। শিরিন শিলা শিগগিরই ‘ভেলকিবাজি’ নামের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০