• শিরোনাম

    বিব্রত ঈশিতা

    | ০৯ ডিসেম্বর ২০১৯ | ১২:৫২ অপরাহ্ণ | পড়া হয়েছে 321 বার

    বিব্রত ঈশিতা

    নব্বই দশকের আলোচিত অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা। মডেলিং, উপস্থাপনা ও অভিনয়। সবখানেই এই অভিনেত্রী ছিলেন অনন্য। ক্যারিয়ার যখন সাফল্যের হাওয়ায় ভাসছে, ঠিক তখনই অনিয়মিত হয়ে পড়লেন ঈশিতা।

    কয়েক বছরে তো কোথাও দেখাই মেলেনি ঈশিতার। সেই নীরবতায় ক্ষান্ত দিয়ে ২০১৮ সালের দিকে কিছু কাজ করেন তিনি। তারপর আবারো আড়ালে রয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ছাড়া কোথাও খোঁজ মেলে না তার। আর সেই যোগাযোগমাধ্যমেই এবার বিরক্তিকর এক অভিজ্ঞতার শিকার হলেন ঈশিতা। অনুমতি ছাড়াই তার ছবি ও নাম ব্যবহার করে ওজন কমানোর ওষুধ বিক্রি করছে কিছু অসাধু ব্যক্তি।



    ফেসবুকে ‘থাই অনলাইন শপ ব্যাংকক’ নামক একটি গ্রুপ থেকে তার নামে নিউজিল্যান্ডের ওষুধ বিক্রি করার প্রমাণ পাওয়া গেছে। বিষয়টিতে বেশ বিব্রত ও বিরক্ত ঈশিতা।

    তিনি ওই পেজের একটি স্ক্রিনশট নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে সবাইকে সতর্ক করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘দয়া করে এসব বিশ্বাস করবেন না।’

    ওই স্ক্রিনশটে দাবি করা হয়েছে, নিউজিল্যান্ডের একটি ওষুধ ১৯৪৯ সাল থেকেই ওজন কমানোর জন্য বাজারজাত করা হচ্ছে। ওজন কমাতে সেই ওষুধের একটি কোর্স শেষ করেছেন ঈশিতা।

    ঈশিতার ওই পোস্টের নিচে মন্তব্যের বক্সে অনেকেই ওই অনলাইন শপের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছেন।

    এদিকে ওই অনলাইন শপের পেজে গিয়ে দেখা গেছে শুধু ঈশিতাই নন, তাদের চটকদার প্রচারণার শিকার জয়া আহসানসহ আরো অনেক তারকাই। মানুষকে বিভ্রান্ত করতেই তারকাদের নাম ও ছবি ব্যবহার করে এসব প্রচার চালানো হচ্ছে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১