• শিরোনাম

    বিনোদন কেন্দ্র বন্ধ থাকায় চট্টগ্রামের পতেঙ্গায় মানুষের ঢল

    | ১৫ মে ২০২১ | ১১:০৮ অপরাহ্ণ | পড়া হয়েছে 107 বার

    বিনোদন কেন্দ্র বন্ধ থাকায় চট্টগ্রামের পতেঙ্গায় মানুষের ঢল

    চট্টগ্রামের পতেঙ্গা সৈকতে পর্যটকদের ঢল নেমেছে। তবে কেউ মানছেন না করোনা স্বাস্থ্যবিধি। ঈদের দিন শুক্রবার (১৪ মে) দুপুর থেকে বাড়তে থাকে মানুষের ভিড়। পুলিশের বাধা উপেক্ষা করে সব বয়সী হাজারো নারী-পুরুষের মিলনমেলায় পরিণত হয় পুরো সৈকত এলাকা।

    পুলিশ মাইকিং করে ভিড় না করার অনুরোধ করলেও দর্শণার্থীরা তা মানেনি। তবে সন্ধ্যার পর সৈকতের মূল পয়েন্ট থেকে সবাইকে সরিয়ে দেওয়া হয়।
    এদিকে ফয়’স লেক, চট্টগ্রাম চিড়িয়াখানা, কাজীর দেউড়ি শিশু পার্ক, বহদ্দারহাট স্বাধীনতা কমপ্লেক্স, কর্ণফুলী শিশু পার্ক বন্ধ থাকায় অনেকে সেখানে গিয়ে ফেরত এসেছেন। যদিও পারকি, কাট্টলী সমুদ্র সৈকত, মেরিন ড্রাইভ সংলগ্ন কর্ণফুলীর পাড়, অভয়মিত্র ঘাট, সিআরবি শিরীষ তলা এলাকায় তরুণ-তরুণীদের ঘুরতে দেখা গেছে।



     

    ফয়’স লেক অ্যামিউজমেন্ট পার্ক পরিচালনাকারী সংস্থা কনকর্ডের উপ-ব্যবস্থাপক (মার্কেটিং) বিশ্বজিৎ ঘোষ বলেন, ফয়’স লেক কমপ্লেক্সে বর্তমানে কর্মীদের বেতন সহ আনুষঙ্গিক খাতে মাসে খরচ হচ্ছে প্রায় ৪৫ লাখ টাকা। ঈদ উপলক্ষে বোনাস সহ খরচ বেড়েছে। পার্ক বন্ধ থাকায় এবার লোকসান গুণতে হয়েছে।
    ঈদের দিন স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে নগরের বিভিন্ন বিনোদনকেন্দ্র ও জনসমাগমস্থলে অভিযান পরিচালনা করেছে চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১৪ মে) দিনব্যাপী পরিচালিত অভিযানে ২৫ মামলায় দুই হাজার ১৮০ টাকা জরিমানা আদায় করা হয়। এসময় বিতরণ করা হয় ৩০০ পিস মাস্ক।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩৫টি বিয়ে করেছেন সিমলা!

    ২২ নভেম্বর ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০