• শিরোনাম

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি’র) ৪১ তম প্রতিস্টা বার্ষিকী পালন কুয়েত রাজ্য বিএনপি

    | ০৬ সেপ্টেম্বর ২০১৯ | ৪:৩৯ অপরাহ্ণ | পড়া হয়েছে 384 বার

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি’র) ৪১ তম প্রতিস্টা বার্ষিকী পালন কুয়েত রাজ্য বিএনপি

    নিজস্ব প্রতিনিধি: গতকাল রাত ৯ টায় কুয়েত সিটিস্হ একটি হোটেলে কুয়েত রাজ্য বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি নুরুল ইসলাম মাস্টারের সভাপতিত্ব ও যুগ্মসম্পাদক আবুল হাসেম এনামের উপস্হাপনায় আলোচনা সভার আয়োজন করা হয় ।
    অনুষ্টানে বক্তব্য রাখেন সহ সভাপতি সোয়েব আহমেদ, সহসভাপতি নাসের মর্তুজা . যুগ্মসম্পাদক ও জাসাস কুয়েত’র আহবায়ক আক্তারুজামান সামস, সাংগটনিক সম্পাদক হুমায়ুন কবির মায়মুন , যুবদলের সাধারন সম্পাদক শাহজান সবুজ, শ্রমিক দলের সভাপতি মোমিন উল্লাহ পাটোয়ারী ও সাধারন সম্পাদক গ্লোডেন সেলিম , বিএনপি মহানগরের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা , সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম , জাসাস কুয়েত আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও মৌলভীবাজার জেলা যুবদলের সদস্য শেখ নিজামুর রহমান টিপু বিএনপি আহমেদী প্রদেশ সাধারন সম্পাদক জাফর ইকবাল পলাশ, বিএনপি ফারওয়ানিয়া প্রদেশ সভাপতি আব্দুল কাদের , বিএনপি মোবারক আল কবির প্রদেশ সভাপতি কোরবান আলী, ফারওয়ানিয়া প্রদেশ বিএনপির সাধারন সম্পাদক মিজানুর রহমান রোমন, জাতীয়তাবাদী ফোরাম সিলেট বিভাগের সাংগটনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রমূখ ।


    বক্তব্য বলেন বিএনপির অর্থমন্ত্রী সাইফুর যে অর্থনীতি রেখে এই চোরের সরকার যদি আরো ১০০ লুটেফুটে খায় তাও শেষ হবেনা , দেশনেত্রী কে মুক্ত করেই বহুদলীয় গণতন্ত্র কে জনগনের মাঝে ফিরিয়ে দেওয়া হবে। দেশে আদালত আছ বিচার নেই, দেশে অনিয়ম ও দূনীর্তির সংস্কৃতি চালু করেছে এই হাসিনার সরকার ।



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১