• শিরোনাম

    ফেসবুক বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা নিয়োগ দিয়েছে

    | ০৭ সেপ্টেম্বর ২০২০ | ৮:৫৩ অপরাহ্ণ | পড়া হয়েছে 64 বার

    ফেসবুক বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা নিয়োগ দিয়েছে

    ফেসবুকের পাবলিক পলিসি বিভাগে বাংলাদেশ বিষয়ক কর্মকর্তার দায়িত্ব পালন করবেন সাবহানাজ রশীদ দিয়া। চলতি বছরের এপ্রিলে নিয়োগ পেয়েছেন তিনি।

    সোমবার ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের সঙ্গে ফেসবুকের এক ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় কনটেন্ট সম্পর্কিত যেকোনো সমস্যা দ্রুত সমাধানসহ বাংলাদেশের অংশ দেখাশোনার জন্য একজন বাংলাদেশি বাংলাভাষীকে নিয়োগ দেয়ার কথা আনুষ্ঠানিকভাবে জানানো হয়।



    বৈঠকে ফেসবুকের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব সেফটি বিক্রম সেনগ, পাবলিক পলিসি বিষয়ক পরিচালক অশ্বিনী রানা, নবনিযুক্ত বাংলাদেশ বিষয়ক কর্মকর্তা সাবহানাজ রশিদ দিয়া এবং মোবাইল পার্টনার বিভাগের ইরাম ইকবাল। বৈঠকে মন্ত্রী এ নিয়োগকে ফলপ্রসূ উদ্যোগ হিসেবে উল্লেখ করেন।

    সাবহানাজ রশীদ দিয়া টেকলোনজি পলিসি এবং গ্লোবাল ডেভেলপমেন্ট স্পেশালিস্ট। পলিসি রিসার্চ, ডিজাইন এবং ইমপ্লিমেন্টেশনে ১৫ বছরের বেশি অভিজ্ঞতা রয়েছে তার। তিনি দক্ষিণ এবং দক্ষিণপূর্ব এশিয়া, দক্ষিণ আফ্রিকা এবং আমেরিকায় কাজ করেছেন।

    ২০১৯ সালের জুলাইয়ে পাবলিক পলিসি ম্যানেজার এবং মার্কেট স্পেশালিস্ট নামে দুটি পদে বাংলাদেশের জন্য কর্মকর্তা নিয়োগ দিতে বিজ্ঞাপন দিয়েছিল বিশ্বখ্যাত সোশ্যাল মিডিয়াটি।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০