• শিরোনাম

    প্রবাসী ও স্থানীয় নেতাদের উদ্যোগে কুলাউড়ায় বিএনপির প্যাকেজ কর্মসূচি

    | ১৪ মে ২০২০ | ১১:১১ অপরাহ্ণ | পড়া হয়েছে 465 বার

    প্রবাসী ও স্থানীয় নেতাদের উদ্যোগে কুলাউড়ায় বিএনপির প্যাকেজ কর্মসূচি

    নিজস্ব প্রতিবেদক, কুলাউড়া :: প্রবাসী বিএনপি নেতাদের উদ্যোগে কুলাউড়ায় অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে একটি প্যাকেজ কর্মসূচির আয়োজন করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ওয়াটসআপ মেসেঞ্জারে একটি গ্রæপ খোলে কুলাউড়ার ১৩ ইউনিয়ন ও পৌরসভার নেতৃবৃন্দদের সহযোগীতায় ফান্ড গঠনের মাধ্যমে এই কর্মসূচি শুরু হয়।

    প্রতি প্যাকেটে ৫ শত টাকার সমমূল্য পরিমান খাদ্য সামগ্রী বণ্ঠনের উদ্যেশে ইতোমধ্যে প্রায় ২৫০ জন নেতাকর্মী এই প্যাকেজ কর্মসূচিতে সহযোগীতা করেছেন বলে জানিয়েছেন উদ্যোক্তারা। তাঁদের টার্গেট প্রথম ধাপে অন্তত তিন হাজার মানুষকে খাদ্য সামগ্রী তুলে দেয়ার।



    প্রবাসী সাবেক ছাত্রদল নেতা জিয়া উদ্দিন জিয়া, মোহাম্মদ আলী মান্না, আতাউর রহমান আতা, জুবায়ের আহমদ নেফুর ও প্রবাসী সুমেল আহমদের তত্ত¡াবধানে চালু হওয়া এই কর্মসূচিকে স্বাগত জানিয়েছেন মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম. নাসের রহমান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল। উনারা ক্ষুধে বার্তায় জানিয়েছেন, দেশের এই সঙ্কটময় পরিস্থিতিতে বিএনপির যারা এই উদ্যোগ গ্রহণ করেছে তাদেরকে সাধুবাদ জানাই।

    এদিকে কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদিন বাচ্চু, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানের সহযোগীতায় কর্মসূচি বাস্তবায়নে কাজ করছেন স্থানীয় নেতৃবৃন্দ।

    এই কর্মসূচিতে সার্বিক সহযোগীতায় আছেন বিএনপি নেতা প্রবাসী ইসমত আলী, মুজিব খাঁন, রিফাত আহমদ, মামুন আহমেদ, আদনান, ফয়ছল আহমদ, জাহিদুর রহমান জুনেদ, সাইফুল ইসলাম প্রমুখ।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১