• শিরোনাম

    প্রকাশিত সংবাদের প্রতিবাদ

    | ১৬ জুলাই ২০২০ | ৯:৫৩ অপরাহ্ণ | পড়া হয়েছে 357 বার

    প্রকাশিত সংবাদের প্রতিবাদ

    আসসালামু আলাইকুম
    প্রিয় হাজীপুরবাসী,
    আশা করি সবাই ভালো আছেন।
    কিছুদিন পূর্বে জেলা পরিষদ থেকে আমার বাড়ীর সম্মূখে রবিদাস বাড়ী হইতে মুক্তিযোদ্ধা ইকবাল সাহেবের বাড়ী পর্যন্ত ইট সলিং রাস্তা নির্মানের সিডিউল ঘোষনা হয় যাহা আমার জানা মতে হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু এর আবেদন ক্রমে এবং চেয়ারম্যান নিজেও আমাকে এবং আমার প্রতিবেশী মরহুম বীর মুক্তিযোদ্ধা আমজদ উল্লাহ সাহেবের ছেলে মুক্তিযোদ্ধা ইকবাল সাহেব এবং উনার অন্যান্য ছেলে দের কে বলেন। তিনি বলেন রাস্তাটির টেন্ডার হয়ে গিয়েছে,অচিরেই কাজ শুরু হবে।

    কিন্তু ঠিকাদার আসার পর এই রাস্তাটি বাদ দিয়ে পশ্চিম দিকে অপর একটি ইট সলিং করা রাস্তা, যেটি রবিদাস বাড়ী হইতে মোমিন আলীর বাড়ী পর্যন্ত, চেয়ারম্যান সেটি দেখান।কিন্তু ঠিকাদার রা এই রাস্তাটি সিডিউল মোতাবেক নয় বলে জানায়।পরবর্তীতে গত শনিবার ১১ জুলাই জেলা পরিষদের প্রধান প্রকৌশলী পর্যবেক্ষনে আসলে তিনি মুক্তিযোদ্ধা ইকবাল সাহেবের বাড়ীর রাস্তা ও সরকারি পোস্ট অফিস পর্যন্ত দেখেন।দেখে বেড়ীবাধে উঠার পর চেয়ারম্যান এর দেখানো সেই পূর্বেরই ইট সলিং করা রাস্তা পরিদর্শন করেন।



    এ রাস্তাটি সিডিউল মোতাবেক নয় বলে চেয়ারম্যানকে প্রকৌশলী জানান।ঐ সময়েই চেয়ারম্যান প্রকৌশলীকে সিডিউল ব্যতিরেকে উনার দেখানো রাস্তা নির্মানের জন্যে চাপ প্রয়োগ করেন।এক পর্যায়ে প্রকৌশলীকে অসম্মান মূলক কথা বার্তা বলেন। আমি এবং মুক্তিযোদ্ধা ইকবাল সাহেব ও অন্যান্যরা এর তীব্র প্রতিবাদ করি এবং সিডিউল মোতাবেক কাজ করার জন্যে আমরা সবাই প্রকৌশলীকে আহব্বান জানাই।

    কিন্তু অত্যন্ত দূঃখের বিষয় এই বিষয়টাকে সম্পূর্ন অসত্য ভাবে একটি অনলাইন নিউজ পোর্টালে লিখিয়ে চেয়ারম্যান নিজে উনার ফেইসবুক আইডি থেকে শেয়ার করেন।অথচ সিডিউলেই উল্লেখ আছে রাস্তাটি রবিদাস বাড়ী হইতে মুক্তিযোদ্ধা ইকবাল সাহেবের বাড়ী পর্যন্ত। কিন্তু আমাকে অযথা অসত উদ্দেশ্যে জড়িয়ে চেয়ারম্যান জেলা পরিষদ এবং বিভিন্ন জায়গায় বলে যাচ্ছেন যে এইটা বিএনপি নেতার বাড়ীর রাস্তা,এবং আর ও অযৌক্তিক কথা বার্তা বলে বেড়াচ্ছেন যাহা একজন চেয়ারম্যান হিসেবে খুবই নিন্দনীয়।

    যাহার কথা এবং কাজে কোনো মিল নেই এবং ফেইসবুকে বিভিন্ন বিষয় নিয়ে ইউনিয়নের জরুরি কাজকর্ম ফেলে কোনো চিন্তা ভাবনা না করে যখন যাহা মনে আসে তাহা নিয়ে অযথা আমার এলাকা এবং হাজীপুরবাসীর মধ্যে সম্প্রীতি নষ্ট করা,এসব কোনো চেয়ারম্যান এর নিকট কাম্য নহে।
    আমি এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।পরিশেষে প্রাণপ্রিয় হাজীপুরের সকল দল মতের সবাইকে সালাম,আদাব ও শুভেচ্ছা জানিয়ে বিদায় নিলাম। আপনাদের ফারুক আহমদ পান্না

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০