• শিরোনাম

    পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজে স্থায়ী দাতা সদস্য হলেন প্রবাসী রাহি

    | ১২ আগস্ট ২০২০ | ১:১৭ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 351 বার

    পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজে স্থায়ী দাতা সদস্য হলেন প্রবাসী রাহি

    মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজে স্থায়ী দাতা সদস্য হলেন আমেরিকা প্রবাসী রাদিয়ান আহমদ রাহি।

    আজ কলেজের সাংগঠনিক কমিটির সভাপতি সামছুল হকের মাধ্যমে কলেজের একাউন্টে লক্ষাধিক টাকা জমা দিয়ে কলেজের দাতা সদস্যপদ গ্রহন করেন।



    এসময় উপস্থিত ছিলেন সাংগঠনিক কমিটির সাবেক সদস্য সচিব সাংবাদিক ছয়ফুল আলম সাইফুল,মোঃ ফজলুল হক, ইঞ্জিনিয়ার মোঃ মিজানুর রহমান।

    উল্লেখ্য রাদিয়ান আহমদ রাহি সপরিবারে আমেরিকায় বসবাস করছেন উনার পিতা আব্দুল ওয়াহিদ বাংলাদেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান সহ সামাজিক কর্মকান্ডে জড়িত ছিলেন।

    রাদিয়ান আহমদ তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন আসলে আমি একজন ছাত্র,পড়ালেখার পাশাপাশি ছোট একটা চাকুরি করে অনেকদিনের জমানো টাকা আমি আমার এলাকার একটা শিক্ষা প্রতিষ্টানে দিতে পেরেছি বলে নিজেকে গর্বিত মনে করেছি।

    যদিও আমরা দূরে আছি তারপরও চাই এলাকায় একটা শিক্ষা প্রতিষ্টান হোক এলাকার মানুষ উচ্চ শিক্ষায় শিক্ষিত হোক এলাকা উন্নত হোক।তিনি আরও বলেন সবসময় আমি কলেজের পাশে আছি এবং এলাকার সকল বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করছি।

    দাতা সদস্য হওয়াতে কৃতজ্ঞতা প্রকাশ করছেন পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজের প্রতিষ্টাতা এম এ আহাদ।এক প্রতিক্রিয়ায় তিনি বলেন আমি কলেজের জন্য জমি দিয়েছি এলাকার স্বার্থে এখন তা বাস্তবায়ন করার দায়িত্ব এলাকাবাসীর।

    আমি অত্যান্ত আনন্দিত এলাকার কিছু উদীয়মান যুবকদের প্রতি যারা অর্থ,শ্রম দিয়ে কলেজ প্রতিষ্টার জন্য আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছেন।আমি চাই এলাকায় ভাল একটা শিক্ষা প্রতিষ্টান হোক এলাকার মানুষ ভাল থাকুক। আমি রাদিয়ান আহমদের সু স্বাস্থ্য কামনা করছি।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০