• শিরোনাম

    পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজের সাংগঠনিক কমিটির সদস্য আমেরিকা প্রবাসী এ আর নোমানকে সংবর্ধনা প্রদান

    | ২৯ মে ২০২১ | ১১:০০ অপরাহ্ণ | পড়া হয়েছে 140 বার

    পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজের সাংগঠনিক কমিটির সদস্য আমেরিকা প্রবাসী এ আর নোমানকে সংবর্ধনা প্রদান

    পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজের অন্যতম পৃষ্ঠপোষক ও কলেজের সাংগঠনিক কমিটির সদস্য আমেরিকা প্রবাসী এ আর নোমানকে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে কলেজের সাংগঠনিক কমিটি সংবর্ধনা প্রদান করা হয়।

    আজ সকাল ১১ ঘটিকায় কলেজের সাংগঠনিক কমিটির সভাপতি সামছুল হকের সভাপতিত্বে ও অধ্যক্ষ চিন্ময় দে এর পরিচালনায় কলেজের হলরুমে অনুষ্ঠিত এ সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন সংবর্ধিত অতিথি এ আর নোমান।



    এ সময় আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক কমিটির সদস্য জদিদ হায়দর চৌধুরী, মোঃ ফজলুল হক,  ছয়ফুল আলম সাইফুল, সামসুর রহমান সাজু, ইঞ্জিনিয়ার মোঃমিজানুর রহমান, মাজহারুল আলম মাছুম, সাইফ উদ্দিন আহমদ জুনেদ প্রমুখ।

    সংবর্ধনা সভায় এ আর নোমান কলেজের সার্বিক বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন এবং কলেজের অগ্রগতির ব্যাপারে সন্তোষ প্রকাশ করেন। তিনি এ এলাকার শিক্ষা বিস্তারে পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজ অগ্রনী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন। তিনি এ সময় কলেজের প্রতিষ্টাতা এম এ আহাদ কে এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানান এবং কলেজের সার্বিক উন্নয়নে উনার সহযোগীতা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

    সংবর্ধনা শেষে সাংগঠনিক কমিটির ৭ম সভা অনুষ্ঠিত হয়।এ সময় বিগত দিনের কার্যক্রম পর্যালোচনা করা হয় এবং আগামী দিনের কর্মপন্থা ঠিক করা হয়। খুব শীঘ্রই কলেজের নতুন একাডেমিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধনের সিদ্ধান্ত গ্রহন করা হয় ।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০