• শিরোনাম

    পাইকপাড়া আহাদ আধুনিক কলেজে মতবিনিময়ে নাদেল বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শিক্ষার বিকল্প নেই

    | ২৮ নভেম্বর ২০২০ | ৮:১৬ অপরাহ্ণ | পড়া হয়েছে 241 বার

    পাইকপাড়া আহাদ আধুনিক কলেজে মতবিনিময়ে নাদেল বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শিক্ষার বিকল্প নেই

    কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে নবপ্রতিষ্ঠিত পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজ সাংগঠনিক কমিটির সদস্য ও প্রভাষকবৃন্দের সাথে মতবিনিময় ২৭ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।


    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন- এমএ আহাদ আধুনিক কলেজ যদিও একেবারে মফস্বলে; সেক্ষেত্রে সকলের সম্মিলিত প্রয়াসে এই বিদ্যাপীট থেকেও একদিন আলো ছড়াবে।



    প্রতিষ্ঠানটি সামনের দিকে এগিয়ে নিতে শিক্ষকবৃন্দের আন্তরিকতা এবং শিক্ষার্থীদের পড়ালেখায় বেশী মনোযোগী হওয়ার আহবান জানান তিনি।
    তিনি প্রতিষ্ঠানের উন্নয়নে এলাকাবাসীর সাথে কাজ করে যাওয়ার ইচ্ছাপোষণ করে বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টা ছাড়া এই কলেজকে এগিয়ে নেওয়া সম্ভব নয়। তিনি আরও বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শিক্ষার কোন বিকল্প নেই।

    কলেজ হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন অধ্যক্ষ চিন্ময় দে। কলেজের প্রভাষক সাংবাদিক আলাউদ্দিন কবির ও প্রভাষক পিংকি রাণী সাহার যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক মন্ত্রী দেওয়ান ফরিদ গাজী’র পুত্র মো. নায়েদ গাজী, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও জালালাবাদ এসোসিয়েশন ঢাকা’র যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিমা খানম চৌধুরী মনি, হাজীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মাহমুদ আলী, ভার্চুয়াল মাধ্যমে নিউইয়র্ক থেকে বক্তব্য দেন কলেজের প্রতিষ্ঠাতা এম এ আহাদ। কানিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজল উদ্দিন, কুলাউড়া বিআরডিবির সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম, কুলাউড়া ইয়াকুব তাজুল মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মো. খালিক উদ্দিন, কলেজের সাংগঠনিক কমিটির সদস্য মোঃ ফজলুল হক, মাজহারুল আলম মাসুম, কোষাধ্যক্ষ আক্তারুজ্জামান মুরর্শেদ, সোসাইটি কুলাউড়ার সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মো. মিজানুর রহমান।

    এছাড়াও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল বিটিআরআই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সায়েক আহমদ, হাজীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ছাদিকুর রহমান, একুশে স্যাটেলাইটের পরিচালক মোঃ সামছুর রহমান,

    স্বাগত বক্তব্য রাখেন- পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজ সাংগঠনিক কমিটির সাধারন সম্পাদক, সাংবাদিক ছয়ফুল আলম সাইফুল। এর আগে প্রধান অতিথিকে ফুল দিয়ে স্বাগত জানান প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ। মতবিনিময় সভা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১