• শিরোনাম

    নতুন কর্মসূচি ঘোষণা করলো বিএনপি

    | ১৪ ডিসেম্বর ২০২০ | ১০:৫৯ অপরাহ্ণ | পড়া হয়েছে 100 বার

    নতুন কর্মসূচি ঘোষণা করলো বিএনপি

    সীমান্তে বাংলাদেশি নাগরিকদের নির্বিচারে হত্যার প্রতিবাদে একদিনের কর্মসূচি দিয়েছে বিএনপি। আগামী ২১ ডিসেম্বর সারা দেশে কালো ব্যাজ ধারণ অথবা কালো পোশাক পরিধান এবং কেন্দ্রীয়সহ সব মহানগর ও জেলা কার্যালয়ে কালো পতাকা উত্তোলন করবে দলটি।

    সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্থায়ী কমিটির সিদ্ধান্তের কথা জানান।



    সম্প্রতি ঠাকুগাঁওসহ সীমান্তবর্তী কয়েকটি জেলায় বেশ কিছু বাংলাদেশি নাগরিককে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী গুলি করে হত্যা করার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে মির্জা ফখরুল বলেন, বর্তমান অনির্বাচিত নতজানু সরকারের দুর্বল নীতির কারণে সীমান্তে হত্যা বিরামহীনভাবে চলছে।মানবিক অধিকার লঙ্ঘন করে এই সকল হত্যাকাণ্ড ঘটার পরেও সরকার নির্বিকার ভূমিকা জনগণের মধ্যে অসন্তোষ সৃষ্টি করেছে। অবিলম্বে সীমান্ত হত্যা বন্ধের জন্য নতজানু সরকারকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আহবান জানানো হয়।

    এর আগে গত শনিবার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠক হয়।সে বৈঠকেই এ কর্মসূচির সিদ্ধান্ত নেওয়া হয়।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০