• শিরোনাম

    ধর্ষণের প্রতিবাদে হাজীপুর ইউনিয়ন যুব পরিষদের মানববন্ধন

    | ০৯ অক্টোবর ২০২০ | ১১:১০ অপরাহ্ণ | পড়া হয়েছে 138 বার

    ধর্ষণের প্রতিবাদে হাজীপুর ইউনিয়ন যুব পরিষদের মানববন্ধন

    ৯ অক্টোবর শুক্রবার বেলা ৪ ঘটিকায় পীরেরবাজারে হাজীপুর ইউনিয়ন যুব পরিষদের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ, বলৎকার ও নারী নির্যাতনের প্রতিবাদে এবং ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    হাজীপুর ইউনিয়ন যুব পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলামের পরিচালনায় এবং সংগঠনের সভাপতি জুবায়ের আহমদ জুবেলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, পীরেরবাজার বণিক কল্যাণ সমিতির অর্থ সম্পাদক এম.এস.আই জাহাঙ্গীর, বন্ধন সোসাইটি হাজীপুরের চেয়ারম্যান মোহাম্মদ রেজা খাঁন বেহেশতী, প্রমুখ।



    সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, রায়হান ইমন, জয়নাল আবেদীন, আব্দুল আজিজ, মুস্তাকিম আহমদ, শিপ্লু দেবনাথ, মামুনুর রশিদ, রায়হান আহমদ, আলিক আহমদ, নাইম বক্স, হোসাইন আহমদ, ইসলাম আহমদ, ফারজান আহমদ, রিয়াজ উদ্দিন, সাইফ আহমদ, আতিকুর রহমান, আশরাফুজ্জামান সোহান, কাওছার আহমদ, প্রমুখ।

    মানববন্ধনে একাত্মতা পোষণ করেন বন্ধন সোসাইটি হাজীপুরের নেতৃবৃন্দ।
    এ সময় বক্তারা বলেন, দেশে ধর্ষণ, বলৎকার ও নারী নির্যাতন মহামারি আকার ধারণ করেছে। এ থেকে উত্তরণের জন্য ধর্ষক এবং ধর্ষকদের প্রশ্রয়দাতাদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। দেশে আইন করে ধর্ষণ ও হত্যাকারীদের ক্রস ফায়ারের আওতায় আনতে হবে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১