• শিরোনাম

    ঢাকা-সিলেট ৬ লেন সড়ক নির্মাণ হচ্ছে-পরিকল্পনা মন্ত্রী

    | ১৮ ফেব্রুয়ারি ২০২১ | ১১:১৯ অপরাহ্ণ | পড়া হয়েছে 85 বার

    ঢাকা-সিলেট ৬ লেন সড়ক নির্মাণ হচ্ছে-পরিকল্পনা মন্ত্রী

    পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, সরকার ১৭ হাজার কোটি টাকা ব্যয়ে ঢাকা-সিলেট ৬ লেন সড়ক নির্মাণ করছে। এই সড়কের মধ্যখানে ডিভাইডার হবে। ১৭ কিলোমিটার ফ্লাইওভার হবে। আধুনিক ইউরোপীয়ান মানের একটি সড়ক আমরা নির্মাণ করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একনেকে এটির অনুমোদন দিয়েছেন।
    ১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় মৌলভীবাজার শহরের পৌর এলাকার বড়হাটে মনু নদীর উপর সেতু নির্মাণের সম্ভাব্য স্থান পরিদর্শনকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

    মন্ত্রী আরও বলেন, এই সরকার উন্নয়নে বিশ্বাস করে। প্রধানমন্ত্রী মনে করেন বাংলাদেশের প্রধান সমস্যা হলো পুল উন্নয়ন। এজন্য আমরা গরীব আমরা নিরক্ষর। তিনি বলেন, আমাদের বিদ্যুৎ, আমাদের সড়ক, স্কুল, হাটবাজার, পুল, সেতু যতো হবে আমাদের মানুষের তত উন্নতি হবে।
    মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী গত ১২ বছরে কি করেছেন সে বিচার আপনারা করবেন।
    তিনি মৌলভীবাজারবাসীর উদ্দেশ্যে বলেন, মৌলভীবাজার একটি উন্নত জেলা। এ জেলার সকল গ্রামের রাস্তা দিয়ে গাড়ি যায়। আজ আমি বিশেষ কারণে এখানে এসেছি। আমাকে লন্ডন থেকে কয়েকজন এবং মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান মনু নদীর পৌর এলাকা অংশে দ্বিতীয় সেতু নির্মাণের জন্য বলেছেন। তাই আমরা এটি বিবেচনায় রাখবো।
    তাৎক্ষনিক তিনি এলজিইডি’র নির্বাহী প্রকৌশলীকে বলছি আপনি আলাদা করে ছোটখাটো একটি প্রকল্প তৈরী করেন। অবশ্যই এই পুল নির্মাণে আমার সহযোগিতা থাকবে।
    এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, এলজিইডি নির্বাহী প্রকৌশলী আজিম উদ্দিন সরদার, পৌর কাউন্সিলর জালাল আহমদ, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকবর আলী প্রমুখ।



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১