• শিরোনাম

    জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান কটারকোনা বাজারে জেলাপরিষদের জায়গায় পরিদর্শন

    | ২১ ডিসেম্বর ২০২০ | ৮:৫৬ অপরাহ্ণ | পড়া হয়েছে 126 বার

    জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান কটারকোনা বাজারে জেলাপরিষদের জায়গায় পরিদর্শন

    মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাউর রহমান গতকাল রবিবার আকস্মিক হাজীপুর ইউনিয়নের কটারকোনা বাজার সফর করেন।

    বিকেল ৩ টায় কটারকোনা বাজারে পৌছলে ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং দলীয় নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে স্বাগত জানান।



    জেলা পরিষদের চেয়ারম্যান কটারকোনা বাজারের বিভিন্ন স্থানে জেলা পরিষদে জমি জমা ঘুরে দেখেন।তিনি কটারকোনা বাজারকে আধুনিকায়নের বিভিন্ন পরিকল্পনা ঘোষণা দেন।পাশাপাশি জেলা পরিষদের জমি দখল করে বড় বড় মার্কেট করার বিষয়টি তার নজরে আসলে তিনি ক্ষোভ প্রকাশ করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেন।

    তিনি ক্ষুদ্র ব্যবসায়ীদের দখলীয় জমি লিজ নবায়ন করার তাগিদ দিয়ে চেয়ারম্যান হাজীপুর, মেম্বার জেলা পরিষদ, মেম্বার ৩ নম্বর ওয়া ও সাধারণ সম্পাদক ইউনিয়ন আওয়ামীলীগ কে দিয়ে একটি সমন্বয় কমিটি করে দেন।

    কমিটি বাজারে জেলা পরিষদের জমিতে গড়ে উঠা দোকানদের বিষয়টি সমাধানের জন্য তালিকা করে উনার দেওয়া তারিখ মতো জেলা পরিষদে যাওয়ার নির্দেশ দেন।

    এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য জাবেদ আহমদ, সেলিম আহমেদ, আহাদ আলী , হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল বাছিত বাচ্চু, নয়াবাজার কে সি স্কুল এণ্ড কলেজের সভাপতি রেজাইর রহমান কয়ছয়, ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক, ভাটেরার নজরুল ইসলাম, ইউপি আওয়ামীলীগ সভাপতি সমুজ আলী, মোহাম্মাদ সাইফুল ইসলাম।

     

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০