• শিরোনাম

    জীবন বাজী রেখে পরিবারের সুখ-শান্তি পেছনে ফেলে আছেন মানুষের পাশে

    | ১২ মে ২০২০ | ২:৩৮ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 425 বার

    জীবন বাজী রেখে পরিবারের সুখ-শান্তি পেছনে ফেলে আছেন মানুষের পাশে

    করোনা দুর্যোগে সারা দেশের যে ক’জন এমপি তাদের নির্বাচনী এলাকার মানুষের পাশে আছেন। তাদের মাঝে হবিগঞ্জ -১ আসনের মাননীয় সংসদ সদস্য গাজী শাহ নওয়াজ মিলাদ মিলাদ অন্যতম।
    বাংলাদেশে করোনা আঘাত আনার পরপরই তিনি রাজধানী ঢাকায় না থেকে দুর্দিনে নিজ নির্বাচনী এলাকার অসহায় মানুষের পাশে আছেন।

    দিনরাত ছুটছেন তাঁর নির্বাচনী এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় করোনা মোকাবেলায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে মানুষের, স্বাস্থ্য সুরক্ষার প্রতি বিশেষ নজর দেন।



    এলাকার মানুষ কে সচেতন করার জন্য নিজ উদ্যোগে লিফলেট, মাক্স বিতরণের পাশাপাশি স্বাস্হ্য সেবাদান কারীদের পিপিই প্রদান করেন এবং জরুরীভাবে করোনা রোগীদের সেবাদানে নবীগঞ্জ ও বাহুবলে একটি মাইক্রোবাস দেন।

    যা এম্বুলেন্স হিসেবে ব্যবহার হচ্ছে। এছাড়া বাহুবল – নবীগঞ্জ হাসপাতালের চিকিৎসকদের সুরক্ষার দুটি ডক্টরস বুথ তৈরি করেছেন।

    তিনি করোনায় কর্মহীন অসহায় হয়ে পড়া ৫ হাজারের বেশি মানুষের মাঝে নিজ ও তাঁর পরিবারের উদ্যোগে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন ঘরে ঘরে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বাহুবল – নবীগঞ্জ উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে সুষ্টু ভাবে বিতরণ কার্যক্রম মনিটরিং করছেন।

    তাঁর কার্যক্রম সম্পর্কে প্রতিক্রিয়া ব্যক্ত করে তিনি জানান আমার সেবাধর্মী কাজে ইর্শান্বিত হয়ে একটি কুচক্রী মহল নানা গুজব ছড়াচেছ।আমি এতে পিছপা হবনা।আজীবন মানুষের কল্যানে কাজ করে যাবো।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১